Maharashtra Accident

হুড়মুড়িয়ে ঘাড়ে পড়ল মেট্রোর লোহার পাত! পিষ্ট হয়ে মৃত্যু কাগজকুড়ানি মহিলার

ঠাণের ভিভিয়ানা মলের কাছে মেট্রোরেলের কাজ চলছিল। মেট্রোর জন্য নির্মিত স্তম্ভের উপর রাখা ছিল ভারী লোহার পাত। সেটিই আচমকা হুড়মুড়িয়ে নীচে পড়ে যায়।

Advertisement

সংবাদ সংস্থা

ঠাণে শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৬:৩৫
Share:

লোহার পাত মাথায় পড়ে মৃত্যু হল এক কাগজকুড়ানি মহিলার। প্রতীকী ছবি।

মেট্রোরেলের কাজ চলাকালীন দুর্ঘটনা। লোহার পাত মাথায় পড়ে মৃত্যু হল এক কাগজকুড়ানি মহিলার। তিনি রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। আচমকা লোহার বিশাল পাত উঁচু থেকে তাঁর মাথায় পড়ে। তার চাপে পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে ওই মহিলার।

Advertisement

ঘটনাটি মহারাষ্ট্রের ঠাণের। মৃতের নাম সুনীতা বাবাসাহেব কাম্বলে (৩৭)। অভিযোগ, বৃহস্পতিবার ঠাণের ভিভিয়ানা মলের কাছে মেট্রোরেলের কাজ চলছিল। মেট্রোর জন্য নির্মিত স্তম্ভের উপর রাখা ছিল ভারী লোহার পাত। সেটিই আচমকা হুড়মুড়িয়ে নীচে পড়ে যায়।

ঠিক সেই সময় ওই স্তম্ভের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন মহিলা। সরাসরি তাঁর মাথায় পড়ে লোহার পাত। বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ এই দুর্ঘটনা হয়। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ এবং দমকল। তারা লোহার পাত সরিয়ে ওই মহিলার দেহ উদ্ধার করে।

Advertisement

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, লোহার পাত মাথায় এসে পড়ার পর পাশেই খুঁড়ে রাখা গর্তে পড়ে গিয়েছিলেন মহিলা। ছটফট করতে করতে সেখানেই তাঁর মৃত্যু হয়। তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

স্তম্ভের উপর থেকে কী ভাবে মেট্রোর পাত খুলে রাস্তায় পড়ল, কী ভাবে এমন দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন