তথ্য প্রমাণ নিয়ে মুম্বই পৌঁছলেন মিখাইল

তাঁর হাতে রয়েছে প্রচুর তথ্য প্রমাণ। সে গুলি সামনে এলেই কিনারা হবে রহস্যের। শিনা বরা হত্যা কাণ্ড সামনে আসার পর থেকে এমনই দাবি করে আসছেন তাঁর ভাই মিখাইল বরা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ অগস্ট ২০১৫ ১৩:৫৫
Share:

তাঁর হাতে রয়েছে প্রচুর তথ্য প্রমাণ। সে গুলি সামনে এলেই কিনারা হবে রহস্যের। শিনা বরা হত্যা কাণ্ড সামনে আসার পর থেকে এমনই দাবি করে আসছেন তাঁর ভাই মিখাইল বরা। শুক্রবার সেই সব ‘তথ্য প্রমাণ’ নিয়ে মুম্বই পৌঁছলেন তিনি।

Advertisement

গতকালই দিসপুর থানায় গিয়ে শিনার জাল জন্ম শংসাপত্র পুলিশকে দেয় মিখাইল। শংসাপত্র অনুযায়ী দাদু-দিদাকে বানানো হয়েছিল বাবা-মা। মিখাইলের দাবি, পাল্টানো হয়েছিল জন্মের দিনও। সেই শংসাপত্র পৌঁছতে গিয়ে মিখাইল জানিয়েছিলেন, পুলিশকে সব রকম ভাবে সাহায্যে প্রস্তুত থাকলেও অসুস্থ দাদু-দিদাকে ছেড়ে মুম্বইতে যাওয়া তাঁর পক্ষে মুশকিল। কিন্তু ২৪ ঘণ্টার মধ্যেই মুম্বই পৌঁছলেন তিনি।

কিন্তু কী এমন প্রমাণ আছে তাঁর কাছে?

Advertisement

মিখাইলের দাবি, তাঁর কাছে বেশ কিছু ছবি রয়েছে, যে গুলি থেকে সহজেই রহস্যের কিনারা সম্ভব। গুয়াহাটির বাড়ি-সহ সম্পত্তি দখলের উদ্দেশ্যেও এই খুন হয়ে থাকতে পারে ইঙ্গিত দিয়ে বলেছিলেন, “খুন হয়ে যেতে পারি আমিও।”

শিনা খুনে মিখাইলের তথ্য প্রমাণ কতটা কাজে আসে, নজর এখন সে দিকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন