Madhya Pradesh

তিন বছর ধরে নাবালিকাকে লাগাতার ধর্ষণ, গ্রেফতার শিক্ষক

তিন বছর ধরে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ কোচিং সেন্টারের শিক্ষক ও তাঁর এক সহযোগীকে গ্রেফতার করল পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

গ্বালিয়র শেষ আপডেট: ১৯ জুলাই ২০২০ ১০:৪৫
Share:

প্রতীকী ছবি।

তিন বছর ধরে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ কোচিং সেন্টারের শিক্ষক ও তাঁর এক সহযোগীকে গ্রেফতার করল পুলিশ। সম্প্রতি ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের গ্বালিয়রে।

Advertisement

অভিযুক্ত ওই শিক্ষকের একটি কোচিং সেন্টার আছে। সেখানেই পড়তে যেত আক্রান্ত নাবালিকা। অভিযোগ, সেখানে ওই শিক্ষক ও তাঁর সহযোগী এধাধিক বার ধর্ষণ করেছে তাকে। প্রায় তিন বছর ধরে তার উপর অত্যাচার চলেছে বলে শনিবার পুলিশে করা অভিযোগে জানিয়েছে ওই নাবালিকা। পুলিশে অভিযোগ জানানোর তিন ঘণ্টার মধ্যেই গ্রেফতার করা হয়েছে দুই অভিযুক্তকে।

ওই ঘটনা নিয়ে পুলিশ অফিসার শৈলেন্দ্র ভার্গব বলেছেন, ‘‘অভিযুক্তরা আপত্তিকর ভিডিয়ো বানিয়ে ব্ল্যাকমেল করত নাবালিকাকে। ধর্ষণের জেরে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ওই নাবালিকা। দু’বার তার গর্ভপাতও করানো হয়। আমরা অভিযুক্তদের গ্রেফতার করে তদন্ত শুরু করেছি।’’ তিনি আরও জানিয়েছেন, কোচিং সেন্টার ও বাড়ি দুই জায়গাতেই নির্যাতন চালানো হয়েছিল ওই নাবালিকার উপর। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ চালিয়ে তাঁদের আদালতে তোলা হবে বলেও জানিয়েছেন ওই পুলিশ অফিসার।

Advertisement

আরও পড়ুন: ২৪ ঘণ্টায় আক্রান্ত প্রায় ৩৯ হাজার, শুধু মহারাষ্ট্রেই সংক্রমিত তিন লক্ষ

আরও পড়ুন: ক্লান্ত গণ্ডারের ঘুম না ভেঙে যায়! প্রায় নিঃশব্দে যাতায়াত করছে যানবাহন, ভাইরাল ভিডিয়ো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন