arrest

মুম্বইয়ে ভাল কাজ দেওয়ার টোপ দিয়ে ৫০,০০০ টাকায় নাবালিকাকে বিক্রি! মধ্যপ্রদেশে গ্রেফতার চার

পুলিশ নাবালিকাকে উদ্ধার করে বিষ্ণুকে গ্রেফতার করে। পরে বিষ্ণুকে জেরা করে পহলবতী, সুনীল-সহ মোট চার জনকে গ্রেফতার করে। ধৃতদের বিরুদ্ধে মানব চোরাচালানের অভিযোগে মামলা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৩:২৫
Share:

ভাল কাজের টোপ দিয়ে নাবালিকাকে বিক্রি। — প্রতীকী ছবি।

মুম্বইয়ে ভাল কাজ আছে। এই টোপ দিয়ে ১৭ বছরের এক নাবালিকাকে ৫০ হাজার টাকার বিনিময়ে বিক্রি করে দেওয়ার অভিযোগে মধ্যপ্রদেশের পুলিশ তিন ব্যক্তি এবং এক মহিলাকে গ্রেফতার করেছে।

Advertisement

জানা গিয়েছে, রাইসেন জেলার একটি ডেয়ারি ফার্মে কাজ করত নাবালিকা। তাকে মুম্বইয়ে ভাল কাজ পাইয়ে দেওয়ার প্রস্তাব দেন পহলবতী বাই এবং সুনীল কুশওয়াহা। নাবালিকা তাতে রাজি হয়ে যায়। কিছু দিন পর নাবালিকাকে নিয়ে মুম্বই রওনা দেন পহেলবতী এবং সুনীল। কিন্তু পথেই রাইসেন জেলারই অন্য অকটি গ্রাম পাতাইয়ে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানে জনৈক বিষ্ণু কুশওয়াহার কাছে বিয়ের জন্য তাকে নগদ ৫০ হাজার টাকায় বেচে দেওয়া হয় নাবালিকাকে।

এ দিকে, মেয়ে বাড়ি না ফেরায় বাড়ির লোকজন স্থানীয় থানায় নিখোঁজ ডায়েরি করেন। পুলিশের কাছে খবর আসে, পাতাই গ্রামে এক নাবালিকা এসেছে। পুলিশ আরও খোঁজ নিয়ে জানতে পারে, নাবালিকাকে ৫০ হাজার টাকা দিয়ে কিনেছেন ওই গ্রামেরই বাসিন্দা বিষ্ণু। পুলিশ নাবালিকাকে উদ্ধার করে বিষ্ণুকে গ্রেফতার করে। পরে বিষ্ণুকে জেরা করে পহলবতী, সুনীল-সহ মোট চার জনকে গ্রেফতার করে। ধৃতদের বিরুদ্ধে মানব চোরাচালানের অভিযোগের পাশাপাশি আরও একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন