নাবালিকাকে ধর্ষণ করে থেঁতলে খুন হায়দরাবাদে

এক নাবালিকাকে অপহরণের পর ধর্ষণ করে পাথর দিয়ে মাথা থেঁতলে খুন করল এক ব্যক্তি। হায়দরাবাদের বোলারামের এই ঘটনা। পুলিশ জানিয়েছে, শনিবার বিকেল সাড়ে ৩টে থেকে ওই নাবালিকা নিখোঁজ ছিল পরিবারের লোকজন থানায় একটি নিখোঁজ ডায়েরিও করেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ জুলাই ২০১৬ ১৩:১৩
Share:

এক নাবালিকাকে অপহরণের পর ধর্ষণ করে পাথর দিয়ে মাথা থেঁতলে খুন করল এক ব্যক্তি। হায়দরাবাদের বোলারামের এই ঘটনা। পুলিশ জানিয়েছে, শনিবার বিকেল সাড়ে ৩টে থেকে ওই নাবালিকা নিখোঁজ ছিল পরিবারের লোকজন থানায় একটি নিখোঁজ ডায়েরিও করেন। রবিবার সকালে স্থানীয় বাসিন্দারা সেকেন্দ্রাবাদ ক্যান্টনমেন্টে রেল লাইনের উপর এক নাবালিকার থেঁতলানো দেহ দেখতে পেয়ে পুলিশকে খবরন দেন। পুলিশ দেহটি উদ্ধার করে। পরিবারের লোকেরা দেহটি শনাক্ত করেন। এই ঘটনায় অনিল কুমার নামে এক ব্যক্তির খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। বেশ কয়েক বার অপরাধের জন্য এত দিন জেলে ছিল সে। শনিবারে জেল থেকে ছাড়া পায়। শিশুটিকে যেখান থেকে অপহরণ করা হয়েছে, সেখানে সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে এক ব্যক্তি ওই নাবালিকাকে নিয়ে যাচ্ছে। সেই ফুটেজের ভিত্তিতে অভিযুক্তের খোঁজ চালাচ্ছে পুলিশ।

Advertisement

আরও খবর...

গঙ্গায় ভাসছে ১৫ কেজি ওজনের পাথর!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন