BJP leader Beaten in UP

ঝুপড়ি উচ্ছেদ করতে গিয়ে হেনস্থার শিকার বিজেপি নেতা, অর্ধনগ্ন করে মারধর উত্তরপ্রদেশে

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার কানপুরের নর্বলের ভগুয়াপুর এলাকায় ঝুপড়ি উচ্ছেদ করতে গিয়েছিলেন বিজেপির যুব মোর্চার নেতা রাজকিশোর সাহু।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কানপুর শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৩ ১৬:৪৫
Share:

বিজেপি নেতাকে মারধর। ছবি: সংগৃহীত।

ঝুপড়ি উচ্ছেদ করতে গিয়ে গণধোলাইয়ের শিকার হলেন উত্তরপ্রদেশের কানপুরের এক বিজেপি নেতা। শুধু মারধরই নয়, নেতার পোশাক টেনে ছিঁড়ে অর্ধনগ্ন করে ছাড়া হল। হামলাকারীদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন ওই বিজেপি নেতা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার কানপুরের নর্বলের ভগুয়াপুর এলাকায় ঝুপড়ি উচ্ছেদ করতে গিয়েছিলেন বিজেপির যুব মোর্চার নেতা রাজকিশোর সাহু। নিজের দলবল নিয়ে উচ্ছেদ অভিযানে গিয়েছিলেন তিনি। কিন্তু আঁচ করতে পারেননি যে তাঁদেরই পাল্টা হামলার মুখে পড়তে হবে।

পুলিশ জানিয়েছে, যে মহিলার ঝুপড়ি উচ্ছেদ করতে গিয়েছিলেন বিজেপি নেতা, তাঁর ঝুপড়ির ঠিক পাশেই একটি জমি বিক্রির কথা ছিল তাঁর। জমির পাশে মহিলার ঝুপড়ি সরিয়ে দেওয়ার বৃহস্পতিবার ওই এলাকায় কথা বলতে গিয়েছিলেন বিজেপি নেতা। ঝুপড়ি সরানোর কথা চলছে, এই খবর ওই এলাকায় আগেই চাউর হয়ে গিয়েছিল। বিজেপি নেতা এলাকায় পৌঁছতেই তাঁকে এবং তাঁর দলবলকে ঘিরে ফেলেন স্থানীয়রা। তার পরই বিজেপি নেতাকে ধরে ব্যাপক মারধর করেন। তাঁর দলবলের উপরও হামলা চালানো হয়। বিজেপি নেতাকে শুধু মারধরই নয়, বিক্ষুব্ধ জনতা তাঁর পোশাক টেনে ছিঁড়ে অর্ধনগ্ন করে দেন।

Advertisement

বিজেপি নেতাকে মারধরের ঘটনার ভিডিয়োও করা হয়। এই ঘটনার পর বিজেপি নেতা মহিলা এবং তাঁর পরিজনদের বিরুদ্ধে হামলার অভিযোগ দায়ের করেন। মহিলাও ওই বিজেপি নেতার বিরুদ্ধে পাল্টা হেনস্থার অভিযোগ দায়ের করেছেন। পুলিশ জানিয়েছে, তদন্ত করে দেখা হচ্ছে ঠিক কী ঘটেছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন