Death

নয়ডায় ফ্যাশন শো চলাকালীন মডেলের মাথায় ভেঙে পড়ল কাঠামো, ঘটনাস্থলেই মৃত্যু

অনুষ্ঠান চলাকালীন বংশিকার মাথার উপর ভেঙে পড়ে মঞ্চে লাগানো আলোর কাঠামো। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ববি রাজ নামে আরও এক ব্যক্তি আহত হয়েছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ১১ জুন ২০২৩ ২৩:৪৭
Share:

—প্রতীকী ছবি।

ফ্যাশন শো চলাকালীন মঞ্চেই ভেঙে পড়ল আলোর কাঠামো। ঘটনাস্থলেই মৃত্যু হল মডেলের। আহত এক জন। রবিবার নয়ডার ফিল্ম স্টুডিয়োতে ঘটেছে এই ঘটনা। তদন্ত শুরু করেছে নয়ডা পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃত মডেলের নাম বংশিকা চোপড়া। বয়স ২৪ বছর। রবিবার দুপুর দেড়টা নাগাদ ঘটেছে এই দুর্ঘটনা। নয়ডা ফিল্ম সিটিতেই একটি সংস্থা ওই ফ্যাশন শোয়ের আয়োজন করেছিল। অনুষ্ঠান চলাকালীন বংশিকার মাথার উপর ভেঙে পড়ে মঞ্চে লাগানো আলোর কাঠামো। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ববি রাজ নামে আরও এক ব্যক্তি আহত হয়েছেন। তাঁকে নয়ডা সেক্টর ২৭-এর কৈলাস হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সেখানে তাঁর চিকিৎসা চলছে। বংশিকার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ আরও জানিয়েছে, অনুষ্ঠানটির আয়োজকরা পুলিশের থেকে অনুমতি নেননি। এখনও পর্যন্ত মৃতা বা আহতের পরিবারের কেউ কোনও অভিযোগ দায়ের করেননি। অভিযোগ দায়ের করা হলে অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন