গয়নার দোকান থেকে টাকা চুরি হনুমানের, দেখুন ভিডিও

আক্ষরিক অর্থেই দিনেদুপুরে চুরি! তবে চোর কোনও ষন্ডামার্কা বিশালবপু দুষ্কৃতী নয়, একটি রোগাপাতলা হনুমান। দিনেদুপুরে গয়নার দোকানে চুরি করে আপাতত সোশ্যাল মিডিয়ায় দাপিয়ে বেড়াচ্ছে সে। অন্ধ্রপ্রদেশের একটি সোনার দোকানে ১০ হাজার টাকা নিয়ে বেপাত্তা হয়েছে ওই হনুমান। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সে ছবি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ জুন ২০১৬ ১৯:৩৫
Share:

সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে এই ছবি।

আক্ষরিক অর্থেই দিনেদুপুরে চুরি! তবে চোর কোনও ষন্ডামার্কা বিশালবপু দুষ্কৃতী নয়, একটি রোগাপাতলা হনুমান। দিনেদুপুরে গয়নার দোকানে চুরি করে আপাতত সোশ্যাল মিডিয়ায় দাপিয়ে বেড়াচ্ছে সে। অন্ধ্রপ্রদেশের একটি সোনার দোকানে ১০ হাজার টাকা নিয়ে বেপাত্তা হয়েছে ওই হনুমান। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সে ছবি। রবিবার নেটদুনিয়ায় ওই ছবি প্রকাশিত হতেই রীতিমতো সাড়া পড়ে গিয়েছে। কী ভাবে ঘটল এই কাণ্ড?

Advertisement

গয়নার দোকানের মালিক জানিয়েছেন, হনুমানটি দরজা দিয়ে প্রথমে একটি পেয়ারা ভিতরে ছু়ড়ে দেয়। সেটি বাইরে ফেলে দিলে তা কুড়িয়ে নেওয়ার ভান করে দোকানের ভিতরে ঢোকে সে। এর পর প্রায় কুড়ি মিনিট ভিতরে বসেছিল হনুমানটি। এর পরই ঘটে আসল কাণ্ড! ক্যাশবাক্সের সামনে রাখা চেয়ারে উঠে পড়ে সে। তার পর হঠাৎই ক্যাশবাক্স খুলে একটি টাকার বান্ডিল নিয়ে চম্পট দেয় সে। ক্যাশিয়ারই জানিয়েছেন, বাক্স থেকে হাজার দশেক টাকা নিয়ে পালিয়েছে ওই হনুমানটি।

Advertisement

নীচের ভি়ডিওতে দেখে নিন সেই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন