monkey

Viral: তোয়ালে জড়ানো এক লক্ষ টাকা অটো থেকে তুলে নিয়ে পালাল হনুমান! তার পর...

এই ঘটনার পরে প্রথমে সিংগ্রামপুর থানায় যান আলি। সেখান থেকে তাঁকে মাঝোলি থানায় পাঠানো হয়। পুলিশে টাকা চুরির অভিযোগ করেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২১ ১৪:৩৭
Share:

বাঁদরামির খেসারত ৪৪ হাজার টাকা প্রতীকী চিত্র

যানজটে আটকে পড়েছিল অটো। যাত্রীরা খানিকটা অধৈর্য হয়ে নেমে পড়ছিলেন অটো থেকে। হঠাৎ অটোর মধ্যে থেকে একটি তোয়ালে তুলে নিয়ে লাফ দিল একটি হনুমান। এক লাফে গাছের ডালে। সেটা দেখে হই হই করে উঠলেন তোয়ালের মালিক। কারণ, সেই তোয়ালের মধ্যে জড়ানো ছিল এক লক্ষ টাকা। কেউ কিছু বুঝে ওঠার আগেই তোয়ালে ঝাড়ে হনুমানটি। তার পরেই শুরু হয় টাকার বৃষ্টি।

Advertisement

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের জব্বলপুর জেলায়। গত ৩০ সেপ্টেম্বর মহম্মদ আলি নামের এক যুবক অটো চেপে যাচ্ছিলেন। কাতব ঘাট এলাকার কাছে যানজটে আটকায় তাঁদের অটো। তিনি অটো থেকে নামার পরেই হনুমান এই কাণ্ড ঘটায়। গাছে ওঠার পরে হনুমানটি তোয়ালে ঝাড়লে সব টাকা নীচে রাস্তায় ছড়িয়ে পড়ে। আলি অনেক চেষ্টায় ৫৬ হাজার টাকা কুড়োন। বাকি ৪৪ হাজার টাকা লুঠ হয়ে যায় বলে অভিযোগ করেছেন তিনি।

এই ঘটনার পরে প্রথমে সিংগ্রামপুর থানায় যান আলি। সেখান থেকে তাঁকে মাঝোলি থানায় পাঠানো হয়। পুলিশে টাকা চুরির অভিযোগ করেন তিনি। পুলিশ জানিয়েছে, ওই এলাকায় অনেক হনুমান রয়েছে। পথচারীরা তাদের খাবার দেন। মাঝে মধ্যে গাড়ির মধ্যেও ঢুকে পড়ে হনুমান। এ ক্ষেত্রে অটোর মধ্যে কেউ না থাকায় হনুমানটি তোয়ালে নিয়ে পালায় বলেই ধারণা পুলিশের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন