Viral video

Viral Video: অসুস্থ বৃদ্ধাকে জড়িয়ে ধরে আদর, মাথায় হাতও বুলিয়ে দিল হনুমান!

অবনীশ শরণ নামে এক আইএএস কর্তা টুইটারে পোস্ট করেছেন ভিডিয়োটি। বৃদ্ধা এবং হনুমানের গল্পও শুনিয়েছেন তিনিই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২২ ১৬:০৯
Share:

ছবি : টুইটার থেকে।

মানুষ নয়, তবে তার হাব ভাব হুবহু মানুষের মতোই। রোগীকে দেখতে এসে রোগশয্যায় তাঁকে জড়িয়ে ধরল হনুমান। রোগীর মাথায় হাতও বুলিয়ে দিল সে।

রোগী একজন বৃদ্ধা। রোজ সকালে হনুমানদের রুটি খেতে দিতেন তিনি। আচমকা তিনি অসুস্থ হয়ে পড়ায় বন্ধ হয়ে যায় নিত্য রুটিন। টানা দু’দিন বৃদ্ধাকে দেখতে না পেয়ে শেষে তাঁর বাড়িতেই চলে এল একটি হনুমান।

ঘটনাটির ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়েছে। তাতে দেখা যাচ্ছে অসুস্থ বৃদ্ধা শুয়ে রয়েছেন। হনুমানটি বসে রয়েছে তাঁর পাশে। কিছু ক্ষণ পরে সে উঠে এসে বৃদ্ধাকে জড়িয়ে ধরে। বৃদ্ধার গলার কাছে মাথা রেখে শুয়ে থাকতেও দেখা যায় হনুমানটিকে। এর পর মাথায় হাত বোলানোর ভঙ্গিতে একটি পা বৃদ্ধার চুলের ফাঁকে রাখে হনুমানটি।

Advertisement

অবনীশ শরণ নামে এক আইএএস কর্তা টুইটারে পোস্ট করেছেন ভিডিয়োটি। বৃদ্ধার কাহিনী জানিয়ে তিনি ভিডিয়োটিকে ‘হৃদয় ছুঁয়ে যাওয়া মুহূর্ত’ বলে বর্ণনা করেছেন অবনীশ। যদিও ভিডিয়োটি সমালোচনার শিকারও হয়েছে। বৃদ্ধার এক আত্মীয় হনুমানটিকে দেখে হাতজোড় করে ‘সশ্রদ্ধ’ প্রণাম করছিলেন। সেই ঘটনার সমালোচনাও করেছেন কেউ কেউ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন