Sidhu Moose wala

Moosewala Murder Case: অমৃতসরে পুলিশের গুলিতে হত মুসে ওয়ালা খুনে অভিযুক্ত দুই গ্যাংস্টার

অমৃতসরের চিচা ভাকনা গ্রামে পুলিশের সঙ্গে দুই গ্যাংস্টারের গুলির লড়াই শুরু হয় বুধবার সকালে। সেই সংঘর্ষে দুই গ্যাংস্টারের মৃত্যু হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

অমৃতসর শেষ আপডেট: ২০ জুলাই ২০২২ ১৫:২৭
Share:

পঞ্জাব পুলিশের সঙ্গে গুলির লড়াই দুই গ্যাংস্টারের। প্রতীকী ছবি।

গোপন সূত্রে পঞ্জাব পুলিশ খবর পেয়েছিল অমৃতসরের আটারিতে চিচা ভাকনা গ্রামে আত্মগোপন করে আছে পঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালার খুনে অভিযুক্ত দুই গ্যাংস্টার রূপা এবং মুন্না কুসা।

Advertisement

সেই খবর পেয়েই বুধবার কাকভোরে ওই গ্রামে পৌঁছে গিয়েছিল পঞ্জাব পুলিশের দুষ্কৃতী দমন শাখার একটি দল। গোটা গ্রাম ঘিরে ফেলে তল্লাশি চালানোর সময় দুই গ্যাংস্টার পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পাল্টা গুলি চালায় পুলিশও।

দু’পক্ষের মধ্যে বেশ কয়েক রাউন্ড গুলির সংঘর্ষ হয়। পুলিশ সূত্রে খবর, সংঘর্ষে মৃত্যু হয়েছে দুই গ্যাংস্টারের। পুলিশ জানিয়েছে, মুন্না কুসাই মুসেওয়ালার উপর একে-৪৭নিয়ে হামলা চালিয়েছিল। মুসে ওয়ালার খুনের পর থেকেই লুকিয়ে বেড়াচ্ছিল মুন্না এবং রূপা। আরও এক গ্যাংস্টার দীপক মান্ডি এখনও পলাতক।

Advertisement

মুসে ওয়ালার খুনে দিল্লি, পঞ্জাব এবং মুম্বই পুলিশের হাতে এখনও পর্যন্ত বেশ কয়েক জন গ্রেফতার হয়েছে। গ্যাংস্টার গোল্ডি ব্রার এবং বিষ্ণোই লরেন্সের সঙ্গে এদের ঘনিষ্ঠ যোগ ছিল। গোল্ডি ব্রারের কোনও হদিস পায়নি পুলিশ। লরেন্স দিল্লির তিহাড় জেলে বন্দি।

গত ২৯ মে মানসা যাওয়ার পথে মুসে ওয়ালার উপর হামলা চালায় দুষ্কৃতীরা। সেই ঘটনায় মৃত্যু হয় পঞ্জাবি গায়কের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন