Chennai

Mother Killed Daughter: তৃতীয় স্বামীর কাছে আনুগত্য প্রমাণ করতে দ্বিতীয় পক্ষের সন্তানকে পুড়িয়ে মারলেন মহিলা

চেন্নাই-এর তিরুভোত্তিউরে রবিবার রাতে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। ১০ বছর বয়সি পবিত্রা সোমবার সকালে হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় মারা যায়।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২২ ১৮:০২
Share:

প্রতীকী ছবি।

স্বামীর কাছে আনুগত্য প্রমাণ করতে নিজের মেয়েকে পুড়িয়ে মারলেন মা। চেন্নাই-এর তিরুভোত্তিউরে রবিবার রাতে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। ১০ বছর বয়সি পবিত্রা সোমবার সকালে হাসপাতালে মারা যায়। অভিযুক্ত মহিলার নাম জয়লক্ষ্মী এবং তার স্বামীর নাম পদ্মনাভন। পুলিশ সূত্রে খবর, পেশায় গাড়ির চালক পদ্মনাভন মাঝে মধ্যেই তার স্ত্রী জয়লক্ষ্মীর বিবাহ বহির্ভূত সম্পর্ক আছে বলে সন্দেহ করত। সে রবিবার রাতে মত্ত অবস্থায় বাড়ি ফিরে আসে এবং অশান্তি শুরু করে। এমনকি সে নিজের স্ত্রী-র আনুগত্য প্রমাণ করতে বলে।

Advertisement

পদ্মনাভন বলে, নিজের বিশ্বস্ততা প্রমাণ করতে সে যেন নিজের মেয়ের গায়ে আগুন লাগিয়ে দেয়। যদি জয়লক্ষ্মী বিশ্বস্ত হয়, তা হলে তার মেয়ের কিছু হবে না বলেও দাবি করেছিল পদ্মনাভন। এর পরই জয়লক্ষ্মী নিজের ঘুমন্ত মেয়েকে তুলে নিয়ে এসে তার গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয় । পবিত্রা-র চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসে এবং অগ্নিদগ্ধ পবিত্রাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন।

Advertisement

চেন্নাই পুলিশ ইতিমধ্যেই ৩৩ বছর বয়সি অভিযুক্ত মহিলা এবং তার স্বামীকে গ্রেফতার করেছে।

পুলিশ আরও জানিয়েছে যে পদ্মনাভন, পবিত্রা-র সৎ বাবা ছিলেন। মৃতা পবিত্রা, তার মা জয়লক্ষ্মী এবং সৎ বাবা পদ্মনাভন-এর সঙ্গে একই ঘরে বসবাস করতেন। জয়লক্ষ্মী, পদ্মনাভনের আগে আরও দু’জনকে বিয়ে করেছিলেন। জয়লক্ষ্মীর দ্বিতীয় পক্ষের সন্তান ছিল পবিত্রা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন