সাক্ষ্য দেওয়ার আগেই খুন মা-ছেলে

খুব কাছ থেকে গুলি চালানো হয় নিছাতারের উপরে। বিজেন্দ্রী পরে বলেছেন, বৌদির হাঁটুতে ব্যথা ছিল। দ্রুত চলাফেরা করতে পারতেন না। দূর থেকে ওই তিন জনকে আসতে দেখে বিজেন্দ্রী নিছাতারকে নিয়ে সরে যেতে চাইলেও পারেননি।

Advertisement

সংবাদ সংস্থা

মেরঠ শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০১৮ ০৪:৩৮
Share:

প্রতীকী ছবি।

স্বামীর খুনের সাক্ষ্য দিতে ছেলেকে নিয়ে আজ কোর্টে হাজির হওয়ার কথা ছিল স্ত্রীর। তার আগেই বুধবার খুন হতে হল সেই স্ত্রী-পুত্রকে।

Advertisement

স্বামী নরেন্দ্র সিংহকে যে মেরেছিল, সেই মালুর আত্মীয়রাই নিছাতার কৌর (৬০) নামে ওই মহিলা এবং তাঁর ছেলে বলবেন্দ্রকে (২৬) খুনের পিছনে রয়েছে বলে অভিযোগ কৌরের পরিবারের। ২০১৬ সালে খুন হন নরেন্দ্র। ১৮ জানুয়ারি সেই খুনের মামলার শুনানি ছিল। পিছিয়ে বৃহস্পতিবার হয়।

পুলিশ জানিয়েছে, মেরঠের সরখা গ্রামে নিজের বাড়ি থেকে বেরিয়ে গাড়িতে ওঠার সময়ে গুলি করা হয় বলবেন্দ্রকে। ছেলে-মায়ের উপরে অন্তত ছ’সাতটি গুলি চালানো হয়েছে বলে দাবি পুলিশের। তিন যুবক মিলে বলবেন্দ্রকে গুলি করার কয়েক মিনিটের মধ্যেই নিছাতারকে মারা হয়। আত্মীয়দের দাবি, বাড়ির অদূরেই খাটিয়ায় বসে নিছাতার গল্প করছিলেন ননদ বিজেন্দ্রীর সঙ্গে। সেখানে হুড়মুড়িয়ে হাজির হয় ওই তিন জন। খুব কাছ থেকে গুলি চালানো হয় নিছাতারের উপরে। বিজেন্দ্রী পরে বলেছেন, বৌদির হাঁটুতে ব্যথা ছিল। দ্রুত চলাফেরা করতে পারতেন না। দূর থেকে ওই তিন জনকে আসতে দেখে বিজেন্দ্রী নিছাতারকে নিয়ে সরে যেতে চাইলেও পারেননি।

Advertisement

পুলিশ জানিয়েছে, তরুণ ওরফে গোলু নামে অভিযুক্ত ২৩ বছরের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। আর দুই অভিযুক্তকে খুঁজছে পুলিশ। তার মধ্যে এক জন নরেন্দ্রর খুনি মালুর ভাই মাঙ্গে। নরেন্দ্র খুনের পরে কৌররা বাড়িতে সিসিটিভি বসিয়েছিলেন। সেই ফুটেজ থেকেই বলবেন্দ্র-নিছাতারের খুনিদের খোঁজ মিলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন