Video News

ফিল্মি কায়দায় দিল্লিতে যুবক খুন, ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়

ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে দিল্লির ব্রহ্মপুরী এলাকায়। ঘটনাটি ২২ অক্টোবর ঘটলেও এর সিসিটিভি ফুটেজটি সামনে এসেছে গত বুধবার। সেখানে দেখা যাচ্ছে ঘটনার সময় ওই গলির মধ্যে হাজির ছিলেন অন্তত জনা দশেক ব্যক্তি!

Advertisement

সংবাদ সংস্থা

দিল্লি শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০১৭ ১৪:০২
Share:

এক যুবক দৌড়ে গলির ভেতর ঢুকলেন। নিমেষে একটি বাড়ির দরজা ঠেলে ঢুকে পড়লেন। ওই যুবকের পিছু নিয়ে পর পর দু’টি বাইক গলিতে ঢুকল। প্রথম বাইক থেকে তিন জন নেমে ঢুকে পড়লেন বাড়ির ভিতরে। দ্বিতীয় বাইকে থাকা ব্যক্তি বাড়ির বাইরেই রয়ে গেলেন।

Advertisement

এর পরেই বাড়ির উপর থেকে রাস্তায় আছড়ে পড়ল প্রথম সেই যুবকের দেহ। আর তার সঙ্গে সঙ্গেই ওই যুবকের মাথা লক্ষ্য করে খুব কাছ থেকে বেশ কয়েক রাউন্ড গুলি চালালেন বাড়ির বাইরে অপেক্ষারত এক ব্যক্তি। এর পর তাঁরই ইশারায় বাড়ির বাইরে বেরিয়ে এলেন প্রথম যুবককে ধাওয়া করে বাড়িতে ঢোকা বাকি তিন যুবকও। তাঁরাও খুব কাছ থেকে রাস্তায় পড়ে থাকা যুবককে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি চালালেন। তার পর বাইকে চড়ে সকলেই দিলেন চম্পট।

আরও পড়ুন: প্রধান শিক্ষকের নামে ‘কুকথা’, ৮৮জন ছাত্রীকে নগ্ন করে শাস্তি দিল স্কুল

Advertisement

ভারত সীমান্তে খতম তিন বাংলাদেশি জঙ্গি, সতর্কতা এ পারেও

না। এ দৃশ্য কোনও হলিউডি ফিল্মের নয়। ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে দিল্লির ব্রহ্মপুরী এলাকায়। ঘটনাটি ২২ অক্টোবর ঘটলেও এর সিসিটিভি ফুটেজটি সামনে এসেছে গত বুধবার। সেখানে দেখা যাচ্ছে ঘটনার সময় ওই গলির মধ্যে হাজির ছিলেন অন্তত জনা দশেক ব্যক্তি!

দেখুন ভিডিও:

খুন হওয়া যুবকের নাম ওয়াজিদ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সমাজবিরোধী কাজের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। নিউ উসমানপুর থানায় ওয়াজিদের নামে বেশ কয়েকটি মামলাও রয়েছে। ওই দিন রাতে ওয়াজিদ তাঁর সঙ্গী ফৈয়াজের সঙ্গে ব্রহ্মপুরী রোডের উপরে একটা জায়গায় বসেছিলেন। সেই সময়ে চার জন সশস্ত্র দুষ্কৃতী ওয়াজিদ এবং তাঁর সঙ্গীকে বাইক নিয়ে তাড়া করে। ওয়াজিদ কোনও রকমে নিজের বাড়িতে ঢুকেও প্রাণ বাঁচাতে পারেনি। দুষ্কৃতীরা ওয়াজিদকে লক্ষ্য করে অন্তত ২০ রাউন্ড গুলি চালায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। তাঁর সঙ্গী ফৈয়াজের অবস্থাও আশঙ্কাজনক।

সিসিটিভি ফুটেজ দেখে ঘটনায় যুক্ত দুষ্কৃতীদের ইতিমধ্যে গ্রেফতার করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, এলাকা দখল নিয়ে গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই ওয়াজিদকে খুন করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন