Mumbai Crime News

এক দিনে নয়, ন’দিন ধরে মায়ের দেহ কেটেছিলেন মুম্বইয়ের কন্যা! কিনে এনেছিলেন একাধিক যন্ত্র

মুম্বইয়ের লালবাগ এলাকার বাড়ি থেকে উদ্ধার হয় ৫৫ বছর বয়সি মহিলার দেহাংশ। তাঁর কন্যাকে খুনের অভিযোগে গ্রেফতার করে পুলিশ। তারা জানিয়েছে, মায়ের দেহ কাটতে তিনি ৯ দিন সময় নিয়েছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১৬:৫২
Share:

কেন মাকে খুন করলেন রিম্পল? প্রতীকী ছবি।

এক দিনে নয়, টানা ৯ দিন ধরে মায়ের দেহ টুকরো টুকরো করে কেটেছিলেন কন্যা, মুম্বইয়ের ঘটনায় এমনটাই জানিয়েছে পুলিশ। তদন্ত যত এগোচ্ছে, ততই নতুন নতুন তথ্য তারা হাতে পাচ্ছে। পুলিশ জানতে পেরেছে, দেহ কাটার জন্য দোকান থেকে একাধিক যন্ত্র কিনেছিলেন অভিযুক্ত।

Advertisement

মুম্বইয়ের লালবাগ এলাকার এই ঘটনা প্রকাশ্যে আসে কিছু দিন আগে। বাড়ি থেকে উদ্ধার হয় ৫৫ বছর বয়সি বীণা জৈনের দেহাংশ। তাঁর কন্যা রিম্পলকে খুনের অভিযোগে গ্রেফতার করে পুলিশ। দেখা গিয়েছিল, মায়ের হাত এবং পায়ের টুকরো টুকরো অংশ জলের ট্যাঙ্কের মধ্যে রেখে দিয়েছিলেন রিম্পল। দেহের বাকি অংশ রেখেছিলেন আলমারিতে। রিম্পলের এমন কাণ্ডের কথা জানাজানি হওয়ার পর থেকেই চাঞ্চল্য ছড়ায়।পুলিশ জানিয়েছে, গত ২৭ ডিসেম্বর থেকে মায়ের দেহ কাটতে শুরু করেছিলেন রিম্পল। কাটাকাটির কাজ চলে ৪ জানুয়ারি পর্যন্ত। দেহ কাটার জন্য লালবাগের একটি দোকান থেকে তিনি বৈদ্যুতিন যন্ত্র কিনে এনেছিলেন। তবে কিছু দিনের মধ্যে ওই যন্ত্র খারাপ হয়ে যায়। এর পর তিনি আবার ওই একই দোকান থেকে আরও একটি যন্ত্র কেনেন।

কেন মাকে খুন করলেন রিম্পল? পুলিশের দাবি, এখনও সেই উদ্দেশ্য স্পষ্ট করেননি ২৩ বছরের তরুণী। তাঁর প্রেমিক শ্রীনিবাস মল্লিককেও এই ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। এ ছাড়া, তদন্তের অগ্রগতিতে পুলিশের সন্দেহের তালিকায় উঠে এসেছে এক স্যান্ডউইচ বিক্রেতার নামও। অভিযোগ, রিম্পলের সঙ্গে ফোন এবং মেসেজের মাধ্যমে তাঁর যোগাযোগ ছিল। আমজাদ আলি নামের সেই ব্যবসায়ীকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। রিম্পলের বাড়ি থেকে দু’টুকরো কাপড়, একটি পুরনো শাল, জিন্স, বৈদ্যুতিন যন্ত্র, পাঁচ বোতল সুগন্ধী, পাঁচ বোতল মৌরি, একটি ছুরি, সোনার চেন ইত্যাদি উদ্ধার করা হয়েছে। তদন্তকারীরা সব উপাদানই খতিয়ে দেখছেন। কেন মাকে খুন করে দেহ এ ভাবে কাটলেন রিম্পল, সেই রহস্য সমাধানের চেষ্টা চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন