Mumbai

দ্বিতীয়বার বিয়ের প্রস্তাব ফেরাতেই তরুণী ও তাঁর বোনকে ছুরি চালাল যুবক!

সোমবার তাঁকে ফের বিয়ের প্রস্তাব দেন ওই যুবক। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিতেই ওই যুবক ছুরি চালিয়ে দেন তরুণী ও তার দিদির উপর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০১৯ ১৮:৫০
Share:

বিয়ের প্রস্তাব ফেরাতেই ছুরি মারল যুবক। অলঙ্করণ- তিয়াসা দাস।

বছর তিনেক আগে এক তরুণীকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন এক যুবক। সেই প্রস্তাব তখন ফিরিয়ে দিয়েছিলেন সেই তরুণী। সোমবার তাঁকে ফের বিয়ের প্রস্তাব দেন ওই যুবক। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিতেই ওই যুবক ছুরি চালিয়ে দেন তরুণী ও তার দিদির উপর। সম্প্রতি এই ঘটনা ঘটেছে মুম্বইয়ের বোরিভেলি ইস্টের শিমপলি এলাকায়। ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, ছুরি চালানোর ঘটনায় অভিযুক্ত ওই যুবকের নাম অতুল কানোজিয়া। তার বয়স ২১ বছর। তিন বছর আগে নম্রতা নাতেকে বিয়ের প্রস্তাব দেন তিনি। কিন্তু নম্রতা ও তাঁর পরিবার সেই প্রস্তাব নাকচ করে দেন। এই বছর মে মাসে অন্য একজনের সঙ্গে বিয়ে হয় তাঁর।

গত সোমবার নম্রতা ফিরছিলেন বিয়ে বাড়ি থেকে। তখন রাস্তায় তাঁর পথ আটকায় অতুল। ফের তাঁকে বিয়ে করার জন্য জোরাজুরি শুরু করে। সেই প্রস্তাব ফিরিয়ে দিতেই নম্রতার হাতে ছুরি চালায় অতুল। সে সময় নম্রতাকে বাঁচাতে তাঁর দিদি অঙ্কিতা এগিয়ে এলে তাঁকেও ছুরি দিয়ে আক্রমণ করে অভিযুক্ত।

Advertisement

চিৎকার শুনে বিয়ে বাড়ি থেকে বেরিয়ে আসেন নম্রতার বাবা-সহ অন্যরা। সেই সময়ই পালিয়ে যায় অতুল। তার পর এক অটোচালকের সহায়তায় আহতদের নিয়ে বোরিভেলি পুলিশ স্টেশনে যান তাঁরা। সেখান থেকে দুই বোনকে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। অঙ্কিতার আঘাত গুরুতর না হওয়ায়, তাঁকে ছেড়ে দেওয়া হয় হাসপাতাল থেকে। যদিও নম্রতার কনুইয়ে গুরুতর আঘাতই লেগেছে। তাঁর অস্ত্রোপচারও হয়েছে।

এই ঘটনার জেরে অতুলের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ (খুনের চেষ্টা) ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

আরও পড়ুন: সরছে পায়ের তলার মাটি, কপালে ভাঁজ মোদী-শাহের

আরও পড়ুন: বিয়ের আগের প্রেমিকের কাছে ফিরে যেতে চান স্ত্রী! ইচ্ছার মর্যাদা দিতে ডিভোর্স দিলেন স্বামী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন