Tantrik offers to get rid of Hunband's girlfriend

স্বামীর প্রেমিকাকে ‘গায়েব’ করার প্রতিশ্রুতি দিয়ে লক্ষাধিক টাকা আদায়ের ছক, ধৃত তান্ত্রিক

স্বামীর প্রেমিকাকে তাড়াতে তান্ত্রিক ভাড়া করেন স্ত্রী। অগ্রিম ১০ হাজার টাকাও দেন তান্ত্রিককে। তান্ত্রিকের দাবি ছিল, ‘কালাজাদু’ করে ১৩ দিনের মধ্যে প্রেমিকাকে গায়েব করে দেবেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৪ জুন ২০২৩ ১৬:১৪
Share:

— প্রতীকী ছবি।

স্বামীর প্রেমিকাকে ‘গায়েব’ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে স্ত্রীর কাছ থেকে টাকা হাতানোর অভিযোগে গ্রেফতার এক তান্ত্রিক। তাঁর বিরুদ্ধে অভিযোগ, কাজ করে দেওয়ার নাম করে ইতিমধ্যেই ১০ হাজার টাকা নেওয়ার। মুম্বই পুলিশ ওই তান্ত্রিককে গ্রেফতার করেছে।

Advertisement

সংসারে মন নেই স্বামীর। এরই মধ্যে স্ত্রী খবর পেলেন, বাইরে এক মহিলার সঙ্গে দিব্য চলছে প্রেমও! অনেক ভেবে এক তান্ত্রিকের কাছে যান স্ত্রী। তান্ত্রিক জানালেন, মাত্র ১৩ দিনের মধ্যে ‘কালাজাদু’ করে স্বামীর প্রেমিকাকে ‘গায়েব’ করে দেবেন তিনি। তবে এ জন্য খরচ হবে লক্ষাধিক টাকা। সংসারের দিকে তাকিয়ে টাকা দিতে আপত্তি করেননি স্ত্রী। মুম্বইয়ের বাসিন্দা ৩৩ বছরের নাসরিন এফ। স্বামী ইব্রাহিমের আসবাবের ব্যবসা। ইব্রাহিমের সঙ্গে এক মহিলার সম্পর্ক রয়েছে বলে সন্দেহ ছিল নাসরিনের। প্রেমিকাকে তাড়াতে তিনিই বিকাশ উনিয়াল নামে এক তান্ত্রিকের দ্বারস্থ হন। ঠিক হয়, ১ লক্ষ ৬০ হাজার টাকা দেবেন নাসরিন। তার বিনিময়ে বিকাশ ‘কালা জাদু’ করে গায়েব করে দেবেন ইব্রাহিমের প্রেমিকাকে।

কিন্তু গোলমাল হয় তার পরেই। ইব্রাহিম খেয়াল করেন, স্ত্রী কারও সঙ্গে ফোনে কথা বলছেন। স্ত্রীর হাবভাব দেখে মনে হচ্ছে, তাঁকে কেউ বিভিন্ন উপদেশ দিচ্ছেন। সন্দেহের বশেই ইব্রাহিম পুলিশের কাছে যান। এরই মধ্যে ইব্রাহিমের বন্ধু অটোচালক তাঁকে ফোন করেন জানান, তাঁর অটোতে চড়েই নাসরিন এক তান্ত্রিকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। স্ত্রীর সঙ্গে তান্ত্রিকের টেলিফোনে কথোপকথনও শুনে ফেলেন ইব্রাহিম। তার পরেই পুলিশের দ্বারস্থ হন। পুলিশ বান্দ্রা এলাকা থেকে বিকাশকে গ্রেফতার করে।

Advertisement

ইব্রাহিম বলেন, ‘‘আমার বন্ধু ফোন করে যখন জানাল তান্ত্রিকের কথা, তখন নিশ্চিত হলাম। সত্যিই কিছু একটা সমস্যা হয়েছে। স্ত্রীর সঙ্গে তান্ত্রিকের কথোপকথনও শুনি। আমার স্ত্রী ১০ হাজার টাকা দিয়েছেন ওই তান্ত্রিককে। ধরা না পড়লে আরও টাকা প্রতারণা করতেন তিনি।’’ ইব্রাহিমের দাবি, সন্দেহের বশে তাঁর স্ত্রী ইতিমধ্যেই ৫ লক্ষ টাকা খরচ করে ফেলেছেন। তার সর্বশেষ নিদর্শন তান্ত্রিককে ১০ হাজার টাকা অগ্রিম দেওয়া!

মানুষের বিপদের সুযোগ নিয়ে এ ভাবেই বিভিন্ন কায়দায় মানুষকে প্রতারণার জালে জড়িয়ে নেন তান্ত্রিক সাজা লোকজন। পুলিশের তরফ থেকে মানুষকে আরও সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন