MUmbai

সোনার হার ছিনতাই, চলন্ত বাস থেকে লাফ যুবতীর

ভিড় বাসে সোনার হার খুলে নিয়েছে চোর। সেটা বুঝতে পেরেই চলন্ত বাস থেকে ঝাঁপ মারেন ১৯ বছরের যুবতী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২০ ১৫:২১
Share:

প্রতীকী ছবি।

ভিড় বাসে সোনার হার খুলে নিয়েছে চোর। সেটা বুঝতে পেরেই চলন্ত বাস থেকে ঝাঁপ মারেন ১৯ বছরের যুবতী। ধাওয়া করেন চোরকে। পুলিশের সহায়তায় সেই চোর ধরাও পড়েছে। তার থেকে যুবতীর হারও উদ্ধার হয়েছে।

Advertisement

ঘটনাটি মুম্বইয়ের। পুলিশ জানিয়েছে, চুরির ঘটনায় অভিযুক্ত ব্যক্তির নাম মুকেশ গাইকোয়াড (৩৪)। সম্প্রতি আন্ধেরি ইস্ট থেকে কুরলা ওয়েস্টে যাওয়ার জন্য ‘বিইএসটি’-র ৩৩২ রুটের বাসে উঠেছিলেন ১৯ বছরের সঞ্জনা বাগুল। বাসে ভালই ভিড় ছিল। আচমকা সঞ্জনা বুঝতে পারেন, তাঁর গলায় সোনার চেন নেই। ঠিক সে সময়ই একজনকে বাস থেকে নামতে দেখেন তিনি। সেই ব্যক্তিকে দেখে সন্দেহ হয় সঞ্জনার। সঙ্গে সঙ্গেই চলন্ত বাস থেকে লাফ দিয়ে নেমে তাড়া করেন ছিনতাইকারীকে। কিছুটা ছোটার পরে একটি অটো নিয়ে পিছু নেন।

অন্য দিকে, বিষয়টা আঁচ করে পুলিশও ছিনতাইকারীকে তাড়া করে। একটি ট্রাফিক সিগন্যালের কাছে ধরেও ফেলে। তার থেকে ৪০ হাজার টাকা মূল্যের সোনার হার উদ্ধার হয়েছে বলে জানিয়েছে পুলিশ। মুকেশকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে বলে জানিয়েছেন আন্ধেরী থানার এক অফিসার।

Advertisement

আরও পড়ুন: করোনার বিরুদ্ধে ‘হার্ড ইমিউনিটি’ মুম্বইয়ে? আভাস দিল সমীক্ষা

আরও পড়ুন: ৪ বছরের মেয়ের গানে গর্বিত মোদী, জানালেন টুইটে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন