bank fraud

বাড়ি ভাড়া জমা দেব, ব্যাঙ্ক অ্যাকাউন্ট নম্বর দিন, তার পরেই গায়েব বাড়ি মালিকের টাকা

বাড়ি ভাড়ার টাকা পাঠানোর বদলে এক মহিলার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ৮৮ হাজার টাকা হাতিয়ে নেন এক ব্যক্তি। ভারতীয় সেনাবাহিনীতে কাজ করেন বলে নিজের ভুয়ো পরিচয়ও দিয়েছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ০৮:৪২
Share:

ভুয়ো পরিচয় দিয়ে ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা চুরি। প্রতীকী ছবি

বাড়ি ভাড়া দেবেন বলে বাড়ি বিক্রির এক অনলাইন পোর্টালে বিজ্ঞাপন দিয়েছিলেন মুম্বইয়ের এক মহিলা। সেই বিজ্ঞাপন দেখে তাঁর সঙ্গে যোগাযোগ করেন ভারতীয় সেনাবাহিনীর এক সদস্য। অগ্রিম ভাড়া পাঠাবেন বলে ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্যও চান তিনি। তার পরেই বিপদের মুখে পড়েন মহিলা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, টাকা পাঠানোর বদলে অ্যাকাউন্ট থেকে ৮৮ হাজার টাকা চুরি করে নেন সেই ব্যক্তি। নিজের ভুয়ো পরিচয়ও দিয়েছেন তিনি। অ্যাকাউন্ট থেকে টাকা চুরি যাওয়ায় থানায় অভিযোগ দায়ের করেন সেই মহিলা।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত জানিয়েছিলেন, তিনি নাকি ভারতীয় সেনায় কর্মরত। কর্মসূত্রে উত্তরপ্রদেশ থেকে মুম্বইয়ে বদলি হচ্ছেন, তাই ফ্ল্যাট ভাড়া নিতে চান। মহিলার ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্য নেওয়ার পর সেই অ্যাকাউন্ট থেকে ৮৮ হাজার টাকা গায়েব হয়ে যায়।স্থানীয় পুলিশের সহায়তায় অভিযুক্তকে মথুরার মেহরানা অঞ্চল থেকে বুধবার তাঁকে গ্রেফতার করা হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন