Maharashtra

‌ছাত্রের বাড়ি থেকে গয়না চুরি করে গ্রেফতার শিক্ষিকা!

চুরির অভিযোগে ওই শিক্ষিকা ও তাঁর এক বন্ধুকে শনিবার গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

নাগপুর শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২০ ১৩:৩৫
Share:

গ্রেফতারের প্রতীকী ছবি।

বাড়িতে পড়াতে আসেন শিক্ষিকা। পড়াতে এসে ছাত্রের বাড়ি থেকে দামি জিনিসপত্র চুরি করেছেন তিনি। সম্প্রতি এ রকমই ঘটেছে মহারাষ্ট্রের নাগপুরে। চুরির অভিযোগে ওই শিক্ষিকা ও তাঁর এক বন্ধুকে শনিবার গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

নাগপুরের ওল্ড সুবেদার লেআউট এলাকার একটি বাড়িতে পড়াতে যেতেন ওই শিক্ষিকা। গত ৪ ফেব্রুয়ারি পড়াতে গিয়েছিলেন তিনি। সঙ্গে নিয়ে গিয়েছিলেন নিজের এক বন্ধুকে। বন্ধুর সহায়তায় সেখান থেকে তিনি গয়না ও মোবাইল ফোন-সহ দেড় লক্ষ টাকার জিনিস চুরি করেন।

জিনিস খোয়া যাওয়ায় ওই ছাত্রের পরিবার হাদকেশ্বর থানায় অভিযোগ দায়ের করেন। তার পর পুলিশ শনিবার ওই শিক্ষিকাকে গ্রেফতার করেছে। তাঁর কাছ থেকে চুরি যাওয়া সামগ্রীও উদ্ধার করেছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: রাস্তা আটকে অনির্দিষ্টকাল প্রতিবাদ চলতে পারে না, শাহিন বাগ নিয়ে নোটিস সুপ্রিম কোর্টের

এ ব্যাপারে এক পুলিশ অফিসার বলেছেন, ‘‘ছাত্রের বাড়ির বেডরুম থেকে গয়না চুরি করেন ওই শিক্ষিকা। সেই সময় তাঁর বন্ধু ওই ছাত্রের মাকে ব্যস্ত রেখেছিল। চুরির অপরাধে দু’জনকেই গ্রেফতার করেছি আমরা। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৮০ ধারায় মামলা দায়ের করা হয়েছে।’’

আরও পড়ুন: হিন্দু শবযাত্রাকে রাস্তা ছেড়ে দিল শাহিন বাগ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন