Bihar Assembly Election 2020

আজ বিহারে ৪ জনসভা, টুইট করে ‘জনতার আশীর্বাদ’ চাইলেন মোদী

ছাপড়া থেকে এ দিন জনসভা শুরু মোদীর। এর পর সমস্তিপুর, মোতিহারি এবং বাগাহা-তে পর পর সভা করার কথা।

Advertisement

সংবাদ সংস্থা

পটনা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২০ ১০:০০
Share:

আজ বিহারে পর পর চারটি জনসভা নরেন্দ্র মোদীর।— ফাইল চিত্র

বিহারে দ্বিতীয় দফার নির্বাচন ৩ নভেম্বর। তার আগে শেষ মুহূর্তের প্রচারে ঝড় তুলতে রবিবার ফের ময়দানে নামছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এ দিন বিহারে পর পর ৪টি জনসভা রয়েছে তাঁর। নিজেই টুইট করে এ দিনের কর্মসূচি ঘোষণা করেছেন মোদী। পাশাপাশি, বিহারের জনতার ‘আশীর্বাদ’ও চেয়েছেন।

Advertisement

শনিবার রাতে প্রধানমন্ত্রী টুইট করেন, ‘আগামিকাল আমি বিহারবাসীর মধ্যে থাকব। গণতন্ত্রের এই বৃহত্তম উৎসবে আমি জনতার আশীর্বাদ চাই’। এ দিন কোথায় তাঁর জনসভা রয়েছে তাও জানিয়েছেন মোদী। লালুপ্রসাদ যাদবের ঘাঁটি হিসাবে পরিচিত ছাপড়া থেকে এ দিন জনসভা শুরু মোদীর। এর পর সমস্তিপুর, মোতিহারি এবং বাগাহা-তে পর পর সভা করার কথা। বিহারে ইতিমধ্যেই ৪টি জনসভা করেছেন মোদী। ৩ দফার নির্বাচনে সব মিলিয়ে মোট ১৬টি জনসভা করার কথা তাঁর।

দ্বিতীয় দফার ভোটের প্রাকমুহূর্তে প্রধানমন্ত্রীর বিহার সফর নিয়ে খোঁচা দিয়েছেন আরজেডি নেতা তেজস্বী যাদব। তিনি পাল্টা টুইট করেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী বিহারে ভোট প্রচারে আসছেন... বিহারের মানুষ আশাবাদী যে তিনি তাঁর বক্তব্যে মূল ইস্যুগুলির কথা তুলবেন যাতে সাধারণ মানুষের জীবনযাত্রার মানোন্নয়ন ঘটে’।

Advertisement

আরও পড়ুন: বাড়ছে যাত্রী দুর্ভোগ, সকাল-বিকেলে লোকাল ট্রেন চালু করতে চেয়ে রেলকে চিঠি রাজ্যের

আরও পড়ুন: শাহের সফরে কি চমক দল বদলের?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন