National News

স্কুলের মঞ্চে বাজছে ‘আঁখ মারে’, তালে তালে নাচলেন এনসিপি-র সাংসদ!

ঘটনাটি শনিবারের।রাজ্যের ভান্ডারা-গোন্ডিয়ায় সে দিন একটি স্কুলে অনুষ্ঠান ছিল। সেই স্কুলে প্রধান অতিথি হিসেবে এসেছিলেন এনসিপি সাংসদ মধুকর কুকরে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০১৯ ১৮:২৪
Share:

গানের তালে নাচছেন এনসিপি সাংসদ (চিহ্নিত)।

সাউন্ড বক্সে জোরে বাজছিল বলিউডের নতুন ছবি ‘সিম্বা’র গান— ‘ও ল্যাড়কি আঁখ মারে….’। সেই গানের তালেই বাকি সকলের সঙ্গে কোমর দোলাতে দেখা গেল ন্যাশনাল কংগ্রেস পার্টি (এনসিপি)-র এক সাংসদকে। সেই ভিডিয়োই এখন ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

ঘটনাটি শনিবারের।মহারাষ্ট্রের ভান্ডারা-গোন্ডিয়ায় সে দিন একটি স্কুলে অনুষ্ঠান ছিল। সেই স্কুলে প্রধান অতিথি হিসেবে এসেছিলেন এনসিপি সাংসদ মধুকর কুকরে। মঞ্চে‘সিম্বা’র জনপ্রিয় গান ‘আঁখ মারে…’. বেজে উঠতেই সাংসদ আর নিজেকে সামলাতে পারেননি। চেয়ার ছেড়ে উঠে দাঁড়িয়ে নাচতে শুরু করে দেন তিনি। মঞ্চে ডেকে নেন ছাত্রীদেরও। তাদের সঙ্গেই তালে তালে নাচতে দেখা যায় কুকরেকে।

সাংসদ যখন মঞ্চে নাচছিলেন, তখন হাততালিতে ফেটে পড়ে মঞ্চের আশপাশ।সাংসদের নাচের এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই নানা প্রতিক্রিয়া আসতে শুরু করে। যদিও এ ব্যাপারে কুকরের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

Advertisement

আরও পড়ুন: বীরভূমের বাইরেও ‘কেষ্ট দাওয়াই’-এর ভাবনা? আরও বড় দায়িত্ব পাচ্ছেন অনুব্রত

আরও পড়ুন: খোলামেলা পোশাকে নাচতে বাধ্য করা হত, তারপর ধর্ষণ! বিহার হোম কাণ্ডে চার্জশিট

ভান্ডারা-গোন্ডিয়া সাংসদীয় ক্ষেত্র থেকে উপনির্বাচনে গত বছরের মে-তেই জেতেন মধুকর কুকারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন