Kangana Ranaut

কঙ্গনার টুইট, ‘আমায় হিংসে কোরো না’, শুনে অট্টহাস্য মহুয়ার

টুইটে কঙ্গনা লেখেন, ‘সব বিষয়ে আমার তর্ক করার ক্ষমতাকে অনেকেই হিংসা করেন।’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২১ ০২:২০
Share:

মহুয়া মৈত্র এবং কঙ্গনা রানাউত। ফাইল চিত্র।

কঙ্গনা রানাউতের করা একটি টুইটের প্রসঙ্গ তুলে পাল্টা টুইট করে তাঁকে কটাক্ষ করলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। শুধু কটাক্ষই করলেন না, কঙ্গনার সেই টুইট যে দিনের শেষে একটা হাসির ‘খোরাক’ হয়ে উঠেছে সেই মন্তব্যও করেছেন মহুয়া।

Advertisement

সিনেমা থেকে রাজনীতি সব বিষয়েই টুইটে মন্তব্য করতে দেখা যায় কঙ্গনাকে। বহু ক্ষেত্রে বিতর্কেও জড়িয়েছেন তিনি। তার পরেও নানা বিষয়ে বার বার সরব হয়েছেন অভিনেত্রী। বুধবার তেমনই একটি টুইট করেন কঙ্গনা। সেখানে নিজের দক্ষতার প্রসঙ্গ তুলে ধরে বার্তা দেওয়ার চেষ্টা করেছেন তাঁর সমালোচকদের।

টুইটে কঙ্গনা লেখেন, ‘সব বিষয়ে আমার তর্ক করার ক্ষমতাকে অনেকেই হিংসা করেন। যে ভাবে আমি বিরুদ্ধ পক্ষের মনের খোলসটাকে টেনে টেনে খুলে দিই, যে ভাবে এক্স রে-র মতো কোনও বিষয়কে ভেদ করে তার চুলচেরা বিশ্লেষণ করি, তা অনেকেই মেনে নিতে পারেন না।’ সেই সব ব্যক্তিদের উদ্দেশ করে এর পরই তাঁর মন্তব্য, আমায় হিংসে করবেন না। বরং নিজের বুদ্ধিকে আরও ক্ষুরধার করে তোলার চেষ্টা করুন। চারপাশে ঘটে যাওয়া বিষয়গুলিতে নিজেকে যুক্ত রাখার চেষ্টা করুন’। কঙ্গনার এই টুইট নিয়ে তাঁকে কটাক্ষ করতে ছাড়লেন না মহুয়া। পাল্টা টুইট করে তাঁর মন্তব্য, ‘আর নিতে পারছি না, দিনের শেষে হাসির ভাল একটা ‘খোরাক’ পাওয়া গেল’।

Advertisement

এর আগেও কঙ্গনার বিরুদ্ধে সরব হতে দেখা গিয়েছিল তৃণমূল সাংসদকে। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর ঘটনা নিয়ে মুম্বই পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করে শিবসেনার রোষের মুখে পড়েছিলেন। তাঁকে মুম্বইয়ে ঢুকতে দেওয়া হবে বলেও হুমকি দেওয়া হয়েছিল। পরে কেন্দ্রের তরফে তাঁর ওয়াই প্লাস নিরাপত্তার ব্যবস্থা করা হয়। কঙ্গনাকে কেন ওয়াই প্লাস নিরাপত্তা দিয়ে খামোকা অর্থের অপচয় করা হচ্ছে কেন তা নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের উদ্দেশে প্রশ্ন ছুড়ে দিয়েছিলেন মহুয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন