Newlywed Couple

বিয়ের কয়েক ঘণ্টার মধ্যে মৃত্যু নবদম্পতির! বাড়ি ফেরার পথে ট্র্যাক্টরের সঙ্গে সংঘর্ষ

পুলিশ সূত্রে খবর, নালন্দার গিরিয়ক থানা এলাকার সতোয়া গ্রামের পুষ্পা কুমারীর (২০) সঙ্গে বিয়ে হয়েছিল নওয়াদার মহারানা গ্রামের শ্যাম কুমারের (২৭)।

Advertisement

সংবাদ সংস্থা

পটনা শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১১:২৮
Share:

পুষ্পা কুমারী এবং শ্যাম কুমার। ছবি: সংগৃহীত।

বিয়ে করে ফেরার পথে ট্র্যাক্টরের সঙ্গে গাড়ির সংঘর্ষে মৃত্যু হল নবদম্পতির। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বিহারের নালন্দায়। বিয়ের কয়েক ঘণ্টার মধ্যেই নবদম্পতির মৃত্যুতে দুই পরিবার ভেঙে পড়েছে। বিয়ের আনন্দ বদলে গিয়েছে শোকে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, নালন্দার গিরিয়ক থানা এলাকার সতোয়া গ্রামের পুষ্পা কুমারীর (২০) সঙ্গে বিয়ে হয়েছিল নওয়াদার মহারানা গ্রামের শ্যাম কুমারের (২৭)। শুক্রবার বিয়ে হয়েছিল তাঁদের। সমস্ত রীতিনীতি শেষ হয়ে যাওয়ার পর শনিবার স্ত্রীকে নিয়ে বাড়ির উদ্দেশে রওনা দেন শ্যাম। ওই গাড়িতে শ্যাম এবং তাঁর স্ত্রী পুষ্পা ছাড়াও ছিলেন শ্যামের শ্যালিকা।

ওই দিন বিকেল ৩টে নাগাদ পুরেনী গ্রামের কাছে একটি বালিবোঝাই ট্র্যাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে শ্যামদের গাড়িতে ধাক্কা মারে। সেই ধাক্কায় গাড়ি পাল্টি খেয়ে রাস্তার ধারে পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় শ্যাম এবং পুষ্পার। গুরুতর জখম হয়েছেন শ্যামের শ্যালিকা এবং গাড়িচালক।

Advertisement

পুলিশ জানিয়েছে, ঘটনার পরই ট্র্যাক্টর নিয়ে চম্পট দেন চালক। গ্রামবাসীদের অভিযোগ, দীর্ঘ দিন ধরেই রাস্তা সারাইয়ের জন্য অভিযোগ জানিয়ে আসা হচ্ছে স্থানীয় প্রশাসনকে। কিন্তু রাস্তা সারাই হয়নি। তার উপর বালি মাফিয়াদের দৌরাত্ম্য চলে ওই অঞ্চলে। বালিবোঝাই ট্রাক, ট্র্যাক্টর ওই খারাপ রাস্তা দিয়ে যাওয়ার সময় মাঝেমধ্যেই দুর্ঘটনা ঘটে। শনিবারও একই ভাবে দুর্ঘটনার শিকার হলেন নবদম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন