Jump to Death

ফোনে কথা বলায় আপত্তি জানিয়েছিলেন স্বামী, অভিমানে ছ’তলা থেকে ঝাঁপ স্ত্রীর

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম পূজা সোলাঙ্কি। সদ্য বিয়ে হয়েছিল তাঁর। শুক্রবার ডোম্বিভালি এক আত্মীয়ের বাড়িতে স্বামীর সঙ্গে ঘুরতে গিয়েছিলেন পূজা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ঠাণে শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৩৯
Share:

প্রতীকী ছবি।

ফোনে কারও সঙ্গে কথা বলছিলেন নববিবাহিত এক বধূ। স্বামীর তাতে সন্দেহ হয় এবং বিষয়টি নিয়ে আপত্তি জানান। স্বামীর এই আচরণ মেনে নিতে পারেননি ওই বধূ। অভিমানে একটি বহুতলের ছ’তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন তিনি। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ঠাণেতে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম পূজা সোলাঙ্কি। সদ্য বিয়ে হয়েছিল তাঁর। শুক্রবার ডোম্বিভালি এক আত্মীয়ের বাড়িতে স্বামীর সঙ্গে ঘুরতে গিয়েছিলেন পূজা। সেখানে খাওয়াদাওয়া, হাসিঠাট্টা চলে। সেই সময় একটি ফোন আসে পূজার। তিনি কথা বলা শুরু করেন। বিষয়টিতে একটু বিরক্ত হন পূজার স্বামী। তিনি পূজাকে ফোন রেখে দেওয়ার কথা বলেন। স্বামীর এই আপত্তি ভাল ভাবে নেননি পূজা।

বাড়ির সকলে যখন গল্পে ব্যস্ত ছিলেন, হঠাৎই ভারী কিছু পড়ার আওয়াজ পান তাঁরা। আবাসনের নীচে চেঁচামেচি শুরু হয়ে গিয়েছিল। কী ঘটনা ঘটেছে তা দেখতে নেমে আসেন সকলেই। তখনই পূজার স্বামী এবং তাঁর আত্মীয়রা দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন পূজা। তাঁকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

মনপড় থানার এক আধিকারিক জানিয়েছেন, প্রাথমিক ভাবে আত্মহত্যার ঘটনা বলেই মনে হচ্ছে। স্বামীর সঙ্গে মনোমালিন্যের কারণে এই চরম সিদ্ধান্ত নেন বলে জানতে পেরেছে পুলিশ। তবে সেটাই একমাত্র কারণ, না কি এর নেপথ্যে অন্য কোনও কারণ আছে তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন