গডকড়ীকে টুইট-খোঁচা

মহারাষ্ট্রের ভীমা কোড়েগাঁওয়ে হিংসার ঘটনায় সম্প্রতি পাঁচ জনকে গ্রেফতার করেছে পুণে পুলিশ। ধৃতদের সঙ্গে মাওবাদীদের যোগ রয়েছে বলে দাবি তাদের।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১১ জুন ২০১৮ ০২:৪৯
Share:

নিতিন গডকড়ী এবং জেএনইউ-এর প্রাক্তন ছাত্রনেত্রী শেহলা রশিদ।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে খুনের ছক নিয়ে শোরগোলে এ বার নতুন মাত্রা যোগ করলেন জেএনইউ-এর প্রাক্তন ছাত্রনেত্রী শেহলা রশিদ। নিতিন গডকড়ী ও আরএসএসই মোদীকে খুনের ছক কষে তার দায় মুসলিম, কমিউনিস্টদের উপরে চাপানোর চেষ্টা করতে পারে বলে মন্তব্য করেছেন শেহলা। তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছেন গডকড়ী। অন্য দিকে এনসিপি প্রধান শরদ পওয়ারের দাবি, মোদী হত্যার খুনের ছক ধাপ্পাবাজি। মানুষের সহানুভূতি পেতে এ নিয়ে প্রচার চালাচ্ছে নরেন্দ্র মোদী সরকার।

Advertisement

মহারাষ্ট্রের ভীমা কোড়েগাঁওয়ে হিংসার ঘটনায় সম্প্রতি পাঁচ জনকে গ্রেফতার করেছে পুণে পুলিশ। ধৃতদের সঙ্গে মাওবাদীদের যোগ রয়েছে বলে দাবি তাদের। পরে পুলিশ দাবি করে, তারা মোদী-হত্যার ছকের সঙ্গে জড়িত। আজ জেএনইউয়ের প্রাক্তন ছাত্রনেত্রী শেহলা টুইটারে লেখেন, ‘‘মনে হচ্ছে গডকড়ী ও আরএসএসের লোকেরাই মোদীকে খুনের ছক কষছেন। তার পরে সেই ঘটনার দায় কমিউনিস্ট ও মুসলিমদের উপরে চাপিয়ে দেওয়া হবে। রাজীব গাঁধীর কায়দায় পিটিয়ে খুন করা হবে মুসলিমদের।’’ ক্ষুব্ধ গডকড়ী টুইটারে বলেন, ‘‘ কিছু সমাজবিরোধী আমার বিরুদ্ধে অদ্ভূত মন্তব্য করেছে। আমি আইনি ব্যবস্থা নেব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন