Noida

যান চলাচল বাধা, বাজি পুড়িয়ে মাঝ রাস্তায় জন্মদিন পালন মত্ত যুবকদের, ধৃত চার অভিযুক্ত

অভিযোগ, রাস্তায় মত্ত অবস্থায় জন্মদিন উদ্‌যাপনের সময় যান চলাচলে বাধা দেন যুবকেরা। এই দৃশ্যের ভিডিয়ো সমাজমাধ্যমে পোস্ট করেন বেশ কয়েক জন বাইকআরোহী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়ডা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৩ ২০:২৪
Share:

—প্রতিনিধিত্বমূলক ছবি।

মাঝ রাস্তায় বাজি পুড়িয়ে বন্ধুর জন্মদিন পালন করছেন এক দল মত্ত যুবক। বন্ধুর বিশেষ দিনটি উদ্‌যাপন করতে রাস্তার একাংশে যান চলাচলেও বাধা দিচ্ছেন তাঁরা। রবিবার রাতে সমাজমাধ্যমে উত্তরপ্রদেশের নয়ডায় এ হেন ছবি ছড়িয়ে পড়ে। এর পর চার অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

২২ সেকেন্ডের একটি ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, রাস্তায় মাঝে একটি কাঠের তক্তপোশ রাখা। তাতে সাজানো বেশ কয়েকটি কেক। ওই তক্তপোশটি ঘিরে জন্মদিন পালনে ব্যস্ত ১০-১২ জন যুবক। তাঁদের মধ্যে এক জন মোবাইল ক্যামেরায় সে দৃশ্য বন্দি করছেন। আশপাশ দিয়ে চলে যাচ্ছে মোটরবাইক, অটো। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

অভিযোগ, ফেজ়-১ থানা এলাকার ওই রাস্তায় মত্ত অবস্থায় জন্মদিন উদ্‌যাপনের সময় যান চলাচলে বাধা দেন যুবকেরা। রাস্তায় বাজিও পুড়িয়েছেন তাঁরা। এই দৃশ্যের ভিডিয়ো সমাজমাধ্যমে পোস্ট করেন বেশ কয়েক জন বাইকআরোহী।

Advertisement

এই ঘটনায় অভিযুক্ত চার জনকে সোমবার গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে গৌতম বুদ্ধনগর পুলিশ কমিশনারেট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন