Noida Twin Tower

Noida Twin Tower: নির্মাণ হয়েছে আইন মেনেই, যমজ অট্টালিকা ধ্বংসের দিনেও দাবি সুপারটেক কর্ণধারের

রবিবার দুপুর আড়াইটে নাগাদ গুঁড়িয়ে দেওয়া হয়েছে যমজ অট্টালিকা। এই অট্টালিকা নির্মাণের শুরু থেকেই বিতর্কের জন্ম দিয়েছিল।

Advertisement

সংবাদ সংস্থা

নয়ডা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ১৭:১১
Share:

যমজ অট্টালিকার সৃষ্টিকর্তা আর কে অরোরা।

নির্মাণে কোনও আইনি ত্রুটি ছিল না। পুরোপুরি আইন মেনেই যমজ অট্টালিকা বানানো হয়েছিল। বদল ঘটানো হয়নি প্ল্যানিংয়েও। ধ্বংসের দিনেও এমনই দাবি করলেন যমজ অট্টালিকার সৃষ্টিকর্তা তথা নির্মাণকারী সংস্থার সুপারটেকের কর্ণধার আর কে অরোরা।

Advertisement

রবিবার দুপুর আড়াইটে নাগাদ গুঁড়িয়ে দেওয়া হয়েছে যমজ অট্টালিকা। এই অট্টালিকা নির্মাণের শুরু থেকেই বিতর্কের জন্ম দিয়েছিল। তার অবসান হল ন’বছর পর। যে যমজ অট্টালিকাকে নিয়ে এত বিতর্ক, তাঁর সৃষ্টিকর্তা কিন্তু ধ্বংসের দিনেও জোর গলায় দাবি করেছেন, নির্মাণে কোনও বেনিয়ম হয়নি। এক বিবৃতি জারি করে তিনি বলেন, “অট্টালিকা বানানোর জন্য যে পরিকল্পনা করা হয়েছিল, তাতে কোনও রকম বদল করা হয়নি। শুধু তাই-ই নয়, নয়ডা কর্তৃপক্ষকে পুরো টাকা দেওয়ার পরই এই অট্টালিকা বানানো হয়েছে।”

সুপারটেক কর্ণধার আরও জানিয়েছেন, সুপ্রিম কোর্টের এই নির্দেশে তাঁদের অন্য নির্মাণে কোনও প্রভাব ফেলবে না। তাঁর সংস্থা নির্দিষ্ট সময়েই বাকি প্রকল্প শেষ করবে এবং নির্ধারিত সময়েই ক্রেতাদের হাতে ফ্ল্যাট তুলে দেওয়া হবে। তাঁর কথায়, “আমরা ৭০ হাজারের বেশি ক্রেতাকে ফ্ল্যাট দিয়েছি। আশ্বাস দিচ্ছি, বাকিদেরও নির্ধারিত সময়ে দেওয়া হবে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন