Crime

ক্যাম্পাসের মধ্যেই নাবালিকার যৌন নিগ্রহ, অভিযুক্ত এনএসজি কম্যান্ডো

বাড়ি ফিরে মাকে সব কথা জানায় মেয়েটি। তড়িঘড়ি গ্রুপ কম্যান্ডার নরেশকুমার শর্মাকে খবর দেন ওই মহিলা।

Advertisement

সংবাদ সংস্থা

গুরুগ্রাম শেষ আপডেট: ২১ জুলাই ২০১৯ ১৪:১৭
Share:

—প্রতীকী ছবি।

এ বার নাবালিকার যৌন নিগ্রহের অভিযোগ উঠল ন্যাশনাল সিকিয়োরিটি গার্ড (এনএসজি) কম্যান্ডোর বিরুদ্ধে। মানেসরে এনএসজি-র ক্যাম্পাসের মধ্যেই এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ। অভিযুক্ত ওই কম্যান্ডোর বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে।

Advertisement

মানেসর পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম পরমিন্দর কুমার। নিগ্রহের শিকার মেয়েটির বয়স ১১। তার মা এনএসজির স্কুলের শিক্ষিকা। মানেসর ক্যাম্পাসেই একটি আবাসনে মেয়েকে নিয়ে থাকেন। গত ১৫ জুলাই বাড়ি ফিরছিল মেয়েটি। সেইসময় পরমিন্দর তাকে নির্জন জায়গায় টেনে নিয়ে গিয়ে যৌন নিগ্রহ করে বলে অভিযোগ।

বাড়ি ফিরে মাকে সব কথা জানায় মেয়েটি। তড়িঘড়ি গ্রুপ কম্যান্ডার নরেশকুমার শর্মাকে খবর দেন ওই মহিলা। ক্যাম্পাসের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে, এনএসজির অভ্যন্তরীণ তদন্ত ওই কম্যান্ডোকে দোষী সাব্যস্ত করে। যার পর থানায় এফআইআর দায়ের হয়।

Advertisement

আরও পড়ুন: দরিদ্র পরিবারের এক মাসের বিদ্যুতের বিল ১২৮ কোটি টাকা!​

আরও পড়ুন: দর্শককে হাসাতে গিয়ে মঞ্চেই মৃত্যু ভারতীয় বংশোদ্ভূত কৌতুকাভিনেতার​

ওই কম্যান্ডোর বিরুদ্ধে যৌন নির্যাতন থেকে শিশু সুরক্ষা আইনে (পকসো) মামলা দায়ের হয়েছে। শুরু হয়েছে তদন্ত। তাঁর বিরুদ্ধে যাবতীয় তথ্য প্রমাণ জোটানোর চেষ্টা চলছে। ইতিমধ্যে নির্যাতিতা ওই নাবালিকার বয়ানও রেকর্ড করা হয়েছে।

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন