rape

Uttar Pradesh: কাজের প্রথম দিন উন্নাওয়ের হাসপাতালে মৃত্যু নার্সের! ধর্ষণ করে খুন, অভিযোগ পরিবারের

উত্তরপ্রদেশের হাসপাতালে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় নার্সের দেহ। বাবা-মায়ের অভিযোগ, মেয়েকে ধর্ষণ করে খুন করা হয়েছে। তদন্তে উন্নাও পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

উন্নাও শেষ আপডেট: ০১ মে ২০২২ ০৫:৩২
Share:

তিন জনের নামে এফআইআর করেছে পুলিশ। প্রতীকী চিত্র।

কাজে যোগ দেওয়ার প্রথম দিন হাসপাতালে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হলেন এক নার্স। শনিবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের উন্নাওয়ে। মৃতার পরিবারের অভিযোগ, ধর্ষণ করে খুন করা হয়েছে তাদের মেয়েকে।

সূত্রের খবর, উন্নাওয়ের নিউ জীবন হাসপাতালে শুক্রবার কাজে যোগ দিয়েছিলেন এক জন নার্স। আর শনিবার হাসপাতালেই উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। হাসপাতাল কর্তৃপক্ষের তরফে খবর পেয়ে অকুস্থলে ছুটে আসে পুলিশ। উদ্ধার হয় দেহ।

Advertisement

মৃতার বাবা-মায়ের অভিযোগ, তাঁদের মেয়েকে ধর্ষণ করে খুন করা হয়েছে। এই মর্মে একটি এফআইআরও দায়ের হয়েছে থানায়। উত্তরপ্রদেশ পুলিশ সূত্রে খবর, মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। উন্নাও থানার অতিরিক্ত পুলিশ সুপার শেখর সিংহ জানান, ইতিমধ্যে তিন জনের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। অপরাধীদের কড়া শাস্তি হবে বলে মন্তব্য করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন