Accidental Death

সাঁতার কাটছিলেন বৃদ্ধ, কয়েক ফুট উঁচু থেকে ঝাঁপিয়ে ঘাড়ে পড়লেন যুবক! পুলের জলেই মৃত্যু

সুইমিং পুলে নেমেছিলেন বৃদ্ধ। পুলের জলে গা ভাসিয়ে সময় কাটাচ্ছিলেন। সেখানেই সাঁতার কাটার জন্য উঁচু থেকে ঝাঁপ দেন এক যুবক। তিনি সরাসরি বৃদ্ধের উপর পড়েন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১১:৩০
Share:

সুইমিং পুলে এক বৃদ্ধের ঘাড়ে ঝাঁপিয়ে পড়েন যুবক। প্রতীকী ছবি।

সাঁতার কাটতে কাটতে সুইমিং পুলের জলেই মৃত্যু হল বৃদ্ধের। অন্য এক যুবক উঁচু থেকে তাঁর ঘাড়ে ঝাঁপিয়ে পড়েন বলে অভিযোগ। সেই আঘাত সইতে পারেননি ৭২ বছরের বৃদ্ধ। জলেই তাঁর মৃত্যু হয়।

Advertisement

ঘটনাটি মুম্বইয়ের গোরেগাঁও এলাকার। মৃতের নাম বিষ্ণু সামন্ত। রবিবার সন্ধ্যায় স্থানীয় একটি সুইমিং পুলে নেমেছিলেন তিনি। পুলের জলে গা ভাসিয়ে সময় কাটাচ্ছিলেন। কিন্তু আচমকা তাঁর ঘাড়ে ঝাঁপিয়ে পড়েন অন্য কেউ।

ওই সুইমিং পুলেই সাঁতার কাটার জন্য নামছিলেন এক যুবক। সিঁড়ি দিয়ে না নেমে কয়েক ফুট উচ্চতা থেকে লাফিয়ে নামেন তিনি। জলে যেখানে তিনি লাফিয়ে পড়েন, ঠিক সেখানেই ছিলেন বৃদ্ধ। যুবক সরাসরি বৃদ্ধের উপর পড়েন। তাঁর শরীরের সমস্ত ভার গিয়ে পড়ে বৃদ্ধের গায়ে। আচমকা এই ধাক্কা সইতে পারেননি তিনি।

Advertisement

ইচ্ছাকৃত ভাবে যুবক বৃদ্ধের ঘাড়ে ঝাঁপিয়েছেন, না কি অন্ধকারে ভুলবশত এই কাণ্ড ঘটে গিয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

বৃদ্ধকে সুইমিং পুল থেকে দ্রুত উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বৃদ্ধের ঘাড়ে এবং অন্যান্য অঙ্গে চোট লেগেছে বলে জানা যায়। মৃতের স্ত্রী ২০ বছরের ওই যুবকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। সেই অভিযোগের ভিত্তিতে যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪-এ ধারায় অবহেলায় মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। যুবককে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন