National News

শাহরুখকে দেখতে গিয়ে পদপিষ্ট হয়ে মৃত ১

কথা মতো গত সোমবার ‘রইস’-এর প্রচারে অগস্ত ক্রান্তি এক্সপ্রেসে মুম্বই থেকে দিল্লি পর্যন্ত ট্রেন সফর করলেন শাহরুখ খান। সঙ্গে ছিলেন ছবির পরিচালক রাহুল ঢোলকিয়া ও প্রযোজক রীতেশ সিধওয়ানি। কিন্তু সে সফর খুব একটা সুখের হল না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০১৭ ১২:০৪
Share:

ভদোদরা স্টেশনে শাহরুখ। ছবি: পিটিআই।

কথা মতো গত সোমবার ‘রইস’-এর প্রচারে অগস্ত ক্রান্তি এক্সপ্রেসে মুম্বই থেকে দিল্লি পর্যন্ত ট্রেন সফর করলেন শাহরুখ খান। সঙ্গে ছিলেন ছবির পরিচালক রাহুল ঢোলকিয়া ও প্রযোজক রীতেশ সিধওয়ানি। কিন্তু সে সফর খুব একটা সুখের হল না। নায়ককে এক ঝলক চোখের দেখা দেখতে গিয়ে প্রাণ হারালেন এক ব্যক্তি। মুম্বই থেকে দিল্লি যাওয়ার পথে ভদোদরা স্টেশনে থামেন শাহরুখ। সেখানেই ঘটে এই মর্মান্তিক ঘটনা। মৃত ব্যক্তির নাম ফারহিদ খান পাঠান।

Advertisement

আরও পড়ুন, দেখুন কনীনিকার বিয়ের অ্যালবাম

ভডোদরা স্টেশনে শাহরুখ ট্রেন থেকে না নেমে লাউড স্পিকারের মাধ্যমে ভক্তদের কাছে আর্জি রাখেন, তাঁরা যেন তাঁর ছবিটি দেখতে অবশ্যই হলে যান। সে সময় শাহরুখকে দেখে আপ্লুত জনতা তাঁকে ছোঁয়ার চেষ্টা করেন। তখনই ভিড়ের মধ্যে মানুষের পায়ের চাপে পড়ে মৃত্যু ফরিদের। প্রাথমিক রিপোর্টে জানা গিয়েছে, অচেতন হয়ে প্ল্যাটফর্মে পড়ে যাওয়ার পর পদপিষ্ট হয়ে শ্বাসরুদ্ধ হয়ে যায় ফারহিদ খানের। আর তাতেই তিনি হৃদরোগে আক্রান্ত হন। বহু মানুষ আহত হন। আহতের তালিকায় রয়েছেন দু’জন পুলিশকর্মীও। পরে ভিড় ফাঁকা করতে পুলিশকে লাঠিচার্জও করতে হয়।

Advertisement

গত সোমবারের আগে শেষবার শাহরুখ ট্রেনে উঠেছিলেন দিল্লি থেকে নায়ক হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বই আসার সময়। তার পরের ট্রেন সফর হল বলি বাদশা হিসেবে। আগামীকাল মুক্তি পাচ্ছে ‘রইস’। এই প্রথম শাহরুখ-মাহিরা ম্যাজিক পর্দায় দেখবেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন