Odisha

Odisha: বিশেষ ভাবে সক্ষম আবাসিককে মারধর করে পা চাটালেন নেশামুক্তি কেন্দ্রের কর্তা!

বারিপদার এসডিপিও কেকে হরিপ্রসাদ এক সংবাদ সংস্থাকে জানিয়েছেন, তদন্ত শুরু হয়েছে। নেশামুক্তি কেন্দ্রটিকে বন্ধ করে দেওয়া হবে।

Advertisement

সংবাদ সংস্থা

ভুবনেশ্বর শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ১৬:৩৯
Share:

আবাসিককে মারধরের সেই ছবি।

বিশেষ ভাবে সক্ষম এক আবাসিককে মারধর করে পা চাটানোর অভিযোগ উঠল এক নেশামুক্তির কেন্দ্রের কর্ণধারের বিরুদ্ধে। ঘটনাটি ওড়িশার বারিপদার। এই ঘটনায় ওই কেন্দ্রের কর্ণধার-সহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

একটি ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও আনন্দবাজার অনলাইন ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি। সেখানে দেখা যাচ্ছে বিশেষ ভাবে সক্ষম এক আবাসিককে লোহার পাইপ দিয়ে মারধর করার পর টেনেহিঁচড়ে মেঝেতে ফেলা হচ্ছে। তার পর আবার মারা হচ্ছে। তার পরই ওই আবাসিককে জোর করে পা চাটানো হচ্ছে। সেই ভিডিয়ো পুলিশের হাতে পৌঁছতেই তদন্তে নামে তারা।

পুলিশ সূত্রে খবর, ভিডিয়ো খতিয়ে দেখার পর জানা গিয়েছে ঘটনাটি বারিপদার একটি নেশামুক্তি কেন্দ্রের। অভিযুক্তের নাম অবনী পাতি। তিনি ওই কেন্দ্রের কর্ণধার। সহযোগী কালিয়া রাউলকে নিয়ে মত্ত অবস্থায় ওই আবাসিককে মারধর করেন বলে অভিযোগ।

Advertisement

বারিপদার এসডিপিও কেকে হরিপ্রসাদ এক সংবাদ সংস্থাকে জানিয়েছেন, তদন্ত শুরু হয়েছে। নেশামুক্তি কেন্দ্রটিকে বন্ধ করে দেওয়া হবে। এর আগেও এই নেশামুক্তি কেন্দ্রের বিরুদ্ধে নানা অভিযোগ উঠেছিল ২০১৭ সালে। সে সময় জেলাশাসক রাজেশ প্রভাকর পাটিল কেন্দ্রটিকে বন্ধ করে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন