national News

মিলল সন্দেহজনক বস্তু, বোমাতঙ্ক অকাল তখত এক্সপ্রেসে

মাঝপথেই থামানো হয় ট্রেনটিকে। উত্তরপ্রদেশের অমেঠীর আকবরগঞ্জ স্টেশনে ট্রেনটিকে থামিয়ে শুরু হয়েছে পুলিশি তল্লাশি। ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন বম্ব স্কোয়াডের কর্মীরাও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ অগস্ট ২০১৭ ০৯:৪৬
Share:

পরিত্যক্ত সেই বস্তুটি। ছবি: টুইটারের সৌজন্যে

সন্দেহজনক একটি পরিত্যক্ত বস্তুকে ঘিরে বোমাতঙ্ক ছড়াল অকল তখত এক্সপ্রসে। ফলে মাঝপথেই থামানো হয় ট্রেনটিকে। উত্তরপ্রদেশের অমেঠীর আকবরগঞ্জ স্টেশনে ট্রেনটিকে থামিয়ে শুরু হয়েছে পুলিশি তল্লাশি। ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন বম্ব স্কোয়াডের কর্মীরাও।

Advertisement

আরও পড়ুন: মরাঠা সংরক্ষণের দাবিতে বেনজির জমায়েত, গোটা মুম্বই অবরুদ্ধ

রেল সূত্রের খবর, কলকাতা থেকে অমৃতসরে যাচ্ছিল ট্রেনটি। বুধবার রাত দেড়টা নাগাদ খবর পাওয়া যায় একটি সন্দেজনক বস্তু ট্রেন থেকে পাওয়া গিয়েছে। লখনউ ডিভিশনের আরপিএফ কম্যানডেন্ট সত্য প্রকাশ জানাচ্ছেন, বস্তুটি দেখতে অনেকটা বোমার মতো। এসি-বি৩ নম্বর কামরার টয়লেটের পাশ থেকেই উদ্ধার হয়েছে বস্তুটি। প্রাথমিক ভাবে বস্তুটি পরীক্ষা করে বম্ব স্কোয়াডের কর্মীদের ধারণা, বস্তুটি একটি কম শক্তিশালী বোমা।

Advertisement

আরও পড়ুন: ওয়াগন থেকে টিকিট, এ অন্য রেল ডাকাতি

তবে কে বা কারা ওই বোমাটি ট্রেনের টয়লেটের পাশে রেখে গিয়েছিল তা এখনও জানা যায়নি। এতে কোনও জঙ্গি সংগঠনের হাত আছে কি না তাও খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন