Drug Smuggling

২৮ কোটি টাকার মাদক-সহ মুম্বই বিমানবন্দরে গ্রেফতার এক, ফাঁসানো হয়েছে, দাবি ধৃতের

পুলিশ জানিয়েছে, গ্রেফতার হওয়ার পর ওই যাত্রী দাবি করেছেন, তাঁকে ফাঁসানো হয়েছে। এক ব্যক্তির সঙ্গে সমাজমাধ্যমে তাঁর আলাপ হয়। তিনিই তাঁকে ব্যাগটি দিয়েছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১২:৪৬
Share:

যাত্রীর কাছ থেকে প্রায় ৩ কেজি মাদক উদ্ধার করেছেন আবগারি দফতরের আধিকারিকরা। ছবি: টুইটার।

২৮ কোটি টাকার কোকেন-সহ এক ব্যক্তিকে গ্রেফতার করা হল মুম্বই বিমানবন্দরে। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, একটি ব্যাগের নীচে লুকিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল ওই মাদক। যাত্রীর কাছ থেকে প্রায় ৩ কেজি মাদক উদ্ধার করেছেন আবগারি দফতরের আধিকারিকরা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, যে ব্যাগে করে কোকেন নিয়ে যাওয়া হচ্ছিল, সেই ব্যাগে বেশ কয়েকটি স্তর বানানো হয়েছিল। তার নীচে এমন ভাবে লুকিয়ে ওই কোকেন নিয়ে যাওয়া হচ্ছিল যে, কারও পক্ষে সন্দেহ করা সম্ভব ছিল না। কিন্তু আবগারি দফতরের আধিকারিকরা গোপন সূত্রে খবর পেয়েছিলেন যে, কোকেন পাচার হচ্ছে। তার পরই ওই যাত্রীকে মাদক-সহ গ্রেফতার করা হয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, গ্রেফতার হওয়ার পর ওই যাত্রী দাবি করেছেন, তাঁকে ফাঁসানো হয়েছে। এক ব্যক্তির সঙ্গে সমাজমাধ্যমে তাঁর আলাপ হয়। তিনিই তাঁকে ব্যাগটি দিয়েছিলেন। যাত্রীর দাবি মতো পুলিশ ওই ব্যক্তির সম্পর্কে তথ্য জোগাড়ের চেষ্টা চালাচ্ছে। গত সপ্তাহেও মুম্বই বিমানবন্দর থেকে ৪৭ কোটি টাকার মাদক বাজেয়াপ্ত হয়েছিল। সেই ঘটনায় দুই যাত্রীকে গ্রেফতার করেছিল পুলিশ। দুই যাত্রীর কাছ থেকে প্রায় ৫ কেজি মতো হেরোইন এবং ২ কেজি কোকেন উদ্ধার হয়েছিল। তাঁদের মধ্যে এক জন দক্ষিণ আফ্রিকা থেকে এসছিলেন। অন্য জন এসেছিলেন নাইরোবি থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন