Spicejet

জানলার কাচে ফাটল নিয়েই আকাশে উড়ল বিমান, সমালোচনার মুখে ক্ষমা চাইল স্পাইসজেট

বিষয়টি চোখে পড়তেই স্পাইসজেটের তরফে ওই ব্যক্তির কাছে ক্ষমা চেয়ে নেওয়া হয়।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০১৯ ১৪:১৮
Share:

বিমানের জানলার কাচে ফাটল। ছবি: অভিযোগকারীর টুইটার হ্যান্ডল থেকে সংগৃহীত।

জানলার কাচে ফাটল নিয়েই যাত্রী সমেত আকাশে উড়ল বিমান। তাতে কোনও রকম অঘটন ঘটেনি। তবে, এই ঘটনায় তীব্র সমালোচনার মুখে পড়েছে বেসরকারি বিমান সংস্থা স্পাইস জেট

Advertisement

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় বিষয়টি সামনে এনেছেন হরিহরণ শঙ্করন নামের এক যাত্রী। এ দিন স্পাইসজেটের এসজি ৮১৫২ বিমানে চড়ে মুম্বই থেকে দিল্লির উদ্দেশে রওনা দিয়েছিলেন তিনি। তখনই জানলার কাচে ফাটল দেখতে পান তিনি। তা নিয়ে এ দিন সকালেই টুইটারে স্পাইসজেট কর্তৃপক্ষ এবং ডিরেক্টরেট জেনারেল অব সিভিল এভিয়েশন (ডিজিসিএ)-এর কাছে অভিযোগ জানান তিনি।

বিষয়টি চোখে পড়তেই স্পাইসজেটের তরফে ওই ব্যক্তির কাছে ক্ষমা চেয়ে নেওয়া হয়। বলা হয়, ‘যাত্রীদের নিরাপত্তা সুনিশ্চিত করাই আমাদের প্রধান লক্ষ্য। কোনও পরিস্থিতিতেই তা নিয়ে আপসের প্রশ্ন ওঠে না। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হচ্ছে, যাতে কড়া পদক্ষেপ করা যায়। অসুবিধার জন্য ক্ষমা চাইছি আমরা।’

Advertisement

অভিযোগকারীর টুইট।

আরও পড়ুন: ‘এনসিপির সঙ্গে কথা বলছি, তবে পওয়ার নন, মুখ্যমন্ত্রী হবেন আমাদেরই কেউ’, জানাল শিবসেনা​

আরও পড়ুন: সুপ্রিম কোর্টের নজরদারিতে তদন্ত হোক, ফোনে আড়ি পাতা নিয়ে কোমর বাঁধছে বিরোধীরা​

কিন্তু বিমান কর্তৃপক্ষের ওই যুক্তি মনে ধরেনি হরিহরণ শঙ্করণের। তাঁর কথায়, ‘ফাটলের উপর সেলোটেপ লাগানো ছিল। অর্থাৎ বিষয়টি যে কারও নজর এড়ায়নি তা ভাল ভাবেই বোঝা যাচ্ছে।’ গোটা ঘটনায় স্পাইসজেট কর্তৃপক্ষকেই কাঠগড়ায় তুলেছেন নেটিজেনরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন