Bomb Threat

‘বোমা লুকোনো আছে’, দিল্লির স্কুলের প্রায় সঙ্গে সঙ্গেই হুমকি ফোন পটনা বিমানবন্দরেও

সকাল পৌনে ১১টা নাগাদ পটনা বিমানবন্দরে হুমকি ফোন যায়। অজ্ঞাতপরিচয় ব্যক্তি জানান, বিমানবন্দরে বোমা লুকোনো আছে। ফোন পেয়ে নড়েচড়ে বসেন বিমানবন্দর কর্তৃপক্ষ। বম্ব স্কোয়াডকে খবর দেওয়া হয়।

Advertisement

সংবাদ সংস্থা

পটনা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১৫:১৩
Share:

পটনা বিমানবন্দরে অজ্ঞাতপরিচয় ব্যক্তি ফোন করে বোমার কথা জানান। ফাইল ছবি।

পটনা বিমানবন্দরে বোমাতঙ্ক। অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি বিমানবন্দরে ফোন করে বোমার খবর দেন। তার পরেই বিমানবন্দরে শুরু হয় তৎপরতা। বম্ব স্কোয়াডের কর্মীরা বিমানবন্দরে বোমার খোঁজে চিরুনিতল্লাশি শুরু করেন।

Advertisement

পটনার জয়প্রকাশ নারায়ণ বিমানবন্দরে বুধবার সকাল পৌনে ১১টা নাগাদ হুমকি ফোন যায়। ফোনের ওপার থেকে অজ্ঞাতপরিচয় ব্যক্তি জানান, বিমানবন্দরেই কোথাও বোমা লুকিয়ে রাখা হয়েছে। যে কোনও মুহূর্তে তা ফেটে যেতে পারে।

হুমকি ফোন পেয়ে নড়েচড়ে বসেন বিমানবন্দর কর্তৃপক্ষ। তড়িঘড়ি বম্ব স্কোয়াডকে খবর দেওয়া হয়। কর্মীরা এসে বিমানবন্দরে বোমার খোঁজ শুরু করেন। তন্ন তন্ন করে বিমানবন্দরের নানা প্রান্তে তল্লাশি চালানো হয়েছে।

Advertisement

তবে বোমা আছে কি না, সে সম্পর্কে নিশ্চিত না হওয়ায় বিমান চলাচলে ব্যাঘাত ঘটতে দেননি কর্তৃপক্ষ। বিমান ওঠানামার সূচিতে কোনও পরিবর্তন করা হয়নি। বম্ব স্কোয়াডের কর্মীরা যখন বিমানবন্দরের আনাচকানাচে তল্লাশি চালাচ্ছেন, তখন ঘড়ি ধরেই বিমান চলাচল করেছে পটনা থেকে।

এ দিকে, বুধবার সকালে প্রায় একই সময়ে বোমা সংক্রান্ত হুমকি মেল যায় দিল্লির একটি স্কুলেও। সকাল ১০টা ৪৯ মিনিটে ইমেল পান দিল্লির সাদিক নগরের ইন্ডিয়ান পাবলিক স্কুল কর্তৃপক্ষ। ইমেলে বলা হয়, স্কুলের ভিতরে বোমা রাখা আছে। হুমকি ইমেলটি ভুয়ো কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। তবে ওই ইমেলের ভিত্তিতে তড়িঘড়ি স্কুল চত্বর খালি করে দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন