ডিমা হাসাও এক্সপ্রেসের দাবি

লামডিং-শিলচর ব্রডগেজ রেল পথে এ বার ডিমা হাসাও এক্সপ্রেস নামে নতুন ট্রেন চালুর দাবি তুললেন মাইবাং নগর সমিতির অধ্যক্ষ নিত্যলাল হোজাই। এ বিষয়ে সম্প্রতি নিত্যলাল হোজাইয়ের নেতৃত্বে এক প্রতিনিধিদল দিল্লিতে কেন্দ্রীয় রেল-প্রতিমন্ত্রী মনোজ সিনহার সঙ্গে দেখা করে স্মারকলিপি তুলে দেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাফলং শেষ আপডেট: ১৩ জুলাই ২০১৫ ০৩:০৭
Share:

লামডিং-শিলচর ব্রডগেজ রেল পথে এ বার ডিমা হাসাও এক্সপ্রেস নামে নতুন ট্রেন চালুর দাবি তুললেন মাইবাং নগর সমিতির অধ্যক্ষ নিত্যলাল হোজাই। এ বিষয়ে সম্প্রতি নিত্যলাল হোজাইয়ের নেতৃত্বে এক প্রতিনিধিদল দিল্লিতে কেন্দ্রীয় রেল-প্রতিমন্ত্রী মনোজ সিনহার সঙ্গে দেখা করে স্মারকলিপি তুলে দেন। নিত্যলাল জানান, মাইবাং ষ্টেশনে প্ল্যাটফর্ম নির্মাণ করা হলেও যাত্রীদের জন্য পর্যাপ্ত সুযোগ সুবিধার প্রতি রেল বিভাগ গুরুত্ব দেয়নি। প্রতিনিধিদলের পক্ষ থেকে ডিমা হাসাও জেলার সব রেল ষ্টেশনে ট্রেনের সময়সূচি ডিমাসা ভাষায় ঘোষণার জন্য ঘোষক নিয়োগ, স্থানীয় বেকার যুবকদের রেল বিভাগে চাকরি, ব্রডগেজ রেলপথের মাইবাং রেল ষ্টেশনে সব ধরনের যাত্রী ট্রেন থামানোর দাবি জানানো হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন