PMO

৭ কোটিতে মোদীর বারাণসীর অফিস বিক্রির বিজ্ঞাপন, অভিযোগ পুলিশে

এই ওয়েবসাইটে যে বিজ্ঞাপন দেওয়া হয়েছে, তাতে বলা হয়েছে বারাণসীর ৪টি ঘর বিশিষ্ট এই দলীয় কার্যালয়ে রয়েছে চারটি বাথরুম। এটির মোট এলাকা ৬,৫০০ স্কোয়্যার ফিট।

Advertisement

সংবাদ সংস্থা

বারাণসী শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২০ ১৮:৩৯
Share:

এই ওয়েবসাইটে যে বিজ্ঞাপন দেওয়া হয়েছে, তাতে বলা হয়েছে বারাণসীর ৪টি ঘর বিশিষ্ট এই দলীয় কার্যালয়ে রয়েছে চারটি বাথরুম। এটির মোট এলাকা ৬,৫০০ স্কোয়্যার ফিট। গ্রাফিক: শৌভিক দেবনাথ

বিক্রি হবে বারাণসীতে মোদীর দলীয় কার্যালয়! দাম ৭ কোটি টাকা। সম্প্রতি এমনই একটি বিজ্ঞাপন পড়েছে ই-কমার্স ওয়েবসাইট ওএলএক্স-এ। আর তাই নিয়েই শুরু হয়েছে বিতর্ক। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছে গিয়েছে যে পুলিশে অভিযোগ পর্যন্ত দায়ের করা হয়েছে।

Advertisement

এই ওয়েবসাইটে যে বিজ্ঞাপন দেওয়া হয়েছে, তাতে বলা হয়েছে বারাণসীর ৪টি ঘর বিশিষ্ট এই দলীয় কার্যালয়ে রয়েছে চারটি বাথরুম। এটির মোট এলাকা ৬,৫০০ স্কোয়্যার ফিট। ওএলএক্সে-এটির দাম নির্ধারণ করা হয়েছে সাত কোটি টাকা। সবটাই অবশ্য বেআইনি ভাবে করা হয়েছে। সেই কারণেই বিজেপির পক্ষ থেকে পুলিশের কাছে এই বিজ্ঞাপন নিয়ে অভিযোগও দায়ের করা হয়েছে।

পুলিশি হস্তক্ষেপে অবশ্য এই বিজ্ঞাপনটি সরিয়ে নেওয়া হয়েছে। সেই সঙ্গে যাঁরা এই বিজ্ঞাপন দিয়েছেন, তাদেরও গ্রেফতার করেছে পুলিশ। বিজ্ঞাপনটি লক্ষ্মীকান্ত ওঝা নামে একজন দিয়েছিলেন বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: মেদিনীপুর সমাবেশে কৃষক ও তফশিলি উপস্থিতি চান অমিত, তৎপর বিজেপি​

আরও পড়ুন: শুভেন্দুর ইস্তফা গ্রহণ করলেন না স্পিকার, সোমবার হাজিরার নির্দেশ​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন