কন্যার সম্ভ্রম রক্ষা করতে গিয়ে মৃত্যু! বিএসএফ জওয়ানকে পিটিয়ে খুনের ঘটনায় ধৃত সাত

মেয়ের এক সহপাঠীর বাড়িতে গিয়ে তার আপত্তিকর ভিডিয়ো অনলাইনে পোস্টের প্রতিবাদ করেছিলেন সেনাকর্মী। এর পর ১৫ বছরের কিশোরের পরিবারের লোকজনের সঙ্গে তাঁর কথা কাটাকাটি শুরু হয়।

Advertisement

সংবাদ সংস্থা

আমদাবাদ শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২২ ১১:৩২
Share:

বিএসএফ কর্মীকে পিটিয়ে খুন করেন তাঁর মেয়ের সহপাঠীর বাড়ির লোকজন। ফাইল চিত্র।

গুজরাতে সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)-র জওয়ানকে পিটিয়ে খুনের ঘটনায় ৭ জনকে গ্রেফতার করল গুজরাত পুলিশ। কন্যার আপত্তিকর মুহূর্তের ভিডিয়ো ইন্টারনেটে ছড়িয়ে পড়ার প্রতিবাদ করেছিলেন মেলজিভাই বাঘেলা নামে ওই সেনাকর্মী। এর জেরে তাঁকে পিটিয়ে খুন করা হয়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, নিহত ব্যক্তি বিএসএফ জওয়ান, গুজরাতের চাকলাসি গ্রামের বাসিন্দা। ছুটিতে বাড়ি এসেছিলেন। মেয়ের এক সহপাঠীর বাড়িতে গিয়ে তার আপত্তিকর ভিডিয়ো অনলাইনে পোস্টের প্রতিবাদ করেছিলেন সেনাকর্মী। এর পর ১৫ বছরের কিশোরের পরিবারের লোকজনের সঙ্গে তাঁর কথা কাটাকাটি শুরু হয়। তা গড়ায় হাতাহাতিতে। অভিযোগ, ওই কিশোর এবং তার পরিবারের লোকজন ঘিরে ধরে বিএসএফ জওয়ানকে মারধর করেন। পিটিয়ে মেরে ফেলা হয় তাঁকে। এই খুনের ঘটনায় স্বতঃপ্রণোদিত ভাবে একটি মামলা দায়ের করে পুলিশ। এর পর মোট ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ওই কিশোর সেনাকর্মীর মেয়ের সঙ্গে একই স্কুলে পড়ত। দু’জনের মধ্যে সম্পর্ক গড়ে উঠেছিল। অভিযোগ, ওই কিশোর সহপাঠিনীর আপত্তিকর ভিডিয়ো অনলাইনে পোস্ট করে। এর পর কিশোরীর বাবা গত শনিবার রাতে স্ত্রী, দুই ছেলে এবং ভাইপোকে নিয়ে হাজির হন ওই কিশোরের বাড়িতে। তার পরেই এই খুনের ঘটনা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন