National News

নয়ডায় গণধর্ষণের ঘটনায় গ্রেফতার চার

ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেটার নয়ডা থেকে চার জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার পর থেকে ধৃত অশোক ওরফে রাজু, রাকেশ, দীপক এবং মনু পলাতক ছিল। পুলিশি জেরায় অভিযুক্তরা লুঠপাট, গণধর্ষণ এবং খুনের কথা স্বীকার করেছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়ডা শেষ আপডেট: ২৫ জুলাই ২০১৭ ১৭:০৫
Share:

প্রতীকী ছবি।

নয়ডায় একই পরিবারের চার জনকে গণধর্ষণের ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করল পুলিশ। সোমবার রাতে ওই অভিযুক্তদের গ্রেফতার করা হয়। বুধবার তাদের আদালতে হাজির করা হবে।

Advertisement

গত ২৫ মে উত্তরপ্রদেশের জেওয়ার থেকে বুলন্দশহরের দিকে যাওয়ার পথে হাইওয়েতে চলন্ত গাড়ি থামিয়ে একই পরিবারের চার মহিলাকে গণধর্ষণের অভিযোগ ওঠে। বাধা দিতে গিয়ে দুষ্কৃতীর গুলিতে খুন হন এক জন। মঙ্গলবার নয়ডা পুলিশ জানিয়েছে, ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেটার নয়ডা থেকে চার জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার পর থেকে ধৃত অশোক ওরফে রাজু, রাকেশ, দীপক এবং মনু পলাতক ছিল। পুলিশি জেরায় অভিযুক্তরা লুঠপাট, গণধর্ষণ এবং খুনের কথা স্বীকার করেছে।

আরও পড়ুন: ধর্ষিতা নাবালিকার গর্ভপাতের আর্জি খতিয়ে দেখবে সুপ্রিম কোর্ট

Advertisement

গত ২৫ মে গ্রেটার নয়ডার বাসিন্দা ওই পরিবারটি চিকিৎসাধীন এক আত্মীয়কে দেখতে বুলন্দশহর যাচ্ছিল। গাড়িতে ছিলেন চার মহিলা-সহ সাত জন। সবাউতা গ্রামের কাছে জাতীয় সড়কের উপরে পেরেক ছড়িয়ে রেখে রেখেছিল দুষ্কৃতীরা। তাতেই গাড়ির সামনের দু’টি চাকা পাংচার হয়ে যায়। চাকা সারানোর জন্য চালক গাড়ি থেকে নামতেই ঘিরে ফেলে সশস্ত্র দুষ্কৃতীরা। গাড়ির সব আরোহীকে নামিয়ে নেওয়া হয়। প্রথমে চলে লুঠপাট। নগদ প্রায় ৪৪ হাজার টাকা এবং লক্ষাধিক টাকা মূল্যের গয়না লুঠ হয়। এর পর জাতীয় সড়কের পাশে একটি ফাঁকা মাঠে টেনে নিয়ে গিয়ে চার মহিলাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন