Crime

বিউটি পার্লারে সাজানো হচ্ছিল তরুণীকে, হঠাৎ ঢুকলেন পুলিশকর্মী, তার পরই চলল গুলি

তরুণীকে গুলি করার পর নিজেও আত্মহত্যার চেষ্টা করেন ওই পুলিশকর্মী। কী কারণে হামলা, তা স্পষ্ট নয়। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

পটনা শেষ আপডেট: ২২ মে ২০২৩ ১৭:১৯
Share:

কনেকে গুলি করলেন পুলিশকর্মী। প্রতীকী ছবি।

বিয়ের দিন গুলিবিদ্ধ হলেন তরুণী। কনের সাজের জন্য বিউটি পার্লারে গিয়েছিলেন ওই তরুণী। সেখানে সাজের সময় বিহার পুলিশের এক কর্মী তাঁকে লক্ষ্য করে গুলি করেন বলে অভিযোগ উঠেছে। তরুণীকে গুলি করার পর নিজেও আত্মহত্যার চেষ্টা করেন ওই পুলিশকর্মী। রবিবার এমন কাণ্ডই ঘটেছে মুঙ্গেরে।

Advertisement

আমন কুমার নামে ওই পুলিশকর্মী পটনায় কর্মরত। রবিবার রাতে অপূর্বা কুমারী নামে ২৬ বছরের এক তরুণীর বিয়ে ছিল। কনের সাজের জন্য একটি বিউটি পার্লারে গিয়েছিলেন ওই তরুণী। সেখানে তরুণীকে যখন সাজানো হচ্ছিল, সেই সময় তাঁর পিছনে দাঁড়িয়েছিলেন ওই পুলিশকর্মী। এর পর আচমকাই তরুণীকে লক্ষ্য করে গুলি চালান তিনি। তার পরে নিজেকেও গুলি করার চেষ্টা করেন। বিউটি পার্লারের কর্মীদের তৎপরতাতেই গুলি চালাতে পারেননি ওই পুলিশকর্মী।

Advertisement

পরে সেখান থেকে চম্পট দেন অভিযুক্ত। ঘটনার কথা জানানো হয় কনের বাবাকে। তিনিই পুলিশে খবর দেন। সেই মতো ওই বিউটি পার্লারে যায় পুলিশের একটি দল। গুলিবিদ্ধ তরুণীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর চিকিৎসা চলছে। বিউটি পার্লারের কর্মীদের জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। কী কারণে ওই পুলিশকর্মী গুলি চালালেন, তা এখনও স্পষ্ট নয়। ওই তরুণীর সঙ্গে পুলিশকর্মীর কোনও সম্পর্ক ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন