Crime News

পুলিশ কনস্টেবলকে পাথর দিয়ে থেঁতলে খুনের অভিযোগ, গ্রেফতার ৩

ঘটনাটি মধ্যপ্রদেশের। শুক্রবার রাতে বাড়ি ফেরার পথে ওই কনস্টেবল এক দল যুবককে ঝগড়া করতে দেখেন। সেই ঝগড়া থামাতে গিয়েই বিপত্তি। তাঁকে লক্ষ্য করে পাথর ছুড়ে মারা হয় বলে অভিযোগ।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ১৮:০৮
Share:

পুলিশ কনস্টেবলকে পাথর দিয়ে থেঁতলে খুনের অভিযোগ। প্রতীকী ছবি।

রাতের শহরে পুলিশ কনস্টেবলকে পাথর দিয়ে থেঁতলে খুনের অভিযোগ। ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযোগ, দিনের শেষে কাজ সেরে বাড়ি ফেরার পথে ওই কনস্টেবলকে খুন করা হয়েছে।

Advertisement

ঘটনাটি মধ্যপ্রদেশের দামোহ জেলার কসাই মণ্ডী এলাকার। মৃতের নাম সুরেন্দ্র সিংহ। তিনি স্টেট আর্মড ফোর্সে কর্মরত। শুক্রবার রাত সাড়ে ১১টা নাগাদ কাজ সেরে বাড়ি ফেরার পথে তিনি এক দল যুবককে ঝগড়া করতে দেখেন। সেই ঝগড়া থামাতে গিয়েই বিপত্তি।

পুলিশ জানিয়েছে, পুলিশের পোশাক পরনে ছিল না মৃত কনস্টেবলের। তাই তিনি যে পুলিশ, তা সম্ভবত বুঝতে পারেননি অভিযুক্তরা। তাঁদের রাস্তার মাঝে দাঁড়িয়ে ঝগড়া করতে দেখে বাধা দেন সুরেন্দ্র। তাঁকে প্রথমে কেউ পাত্তা দেননি। পরে তিনি আরও এগিয়ে গেলে অভিযুক্তরা তাঁর দিকে পাথর ছুড়ে মারেন। মাথায় আঘাত নিয়ে লুটিয়ে পড়েন সুরেন্দ্র।

Advertisement

গোলমালের শব্দ শুনে ঘটনাস্থলে ছুটে যান সুরেন্দ্রর সহকর্মীরা। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা চলাকালীন সেখানে মৃত্যু হয় কনস্টেবলের। এই ঘটনায় অভিযুক্ত ৩ জনকেই গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, খুবই সামান্য বিষয় নিয়ে ঝগড়া করছিলেন অভিযুক্তরা। তাঁদের আটকাতে গিয়ে প্রাণ দিতে হল কনস্টেবলকে। এই ঘটনার অন্য দিকগুলিও খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন