Crime

রোগীর অস্ত্রোপচার করলেন ওষুধ দোকানের মালিক! পরিণতি হল ভয়ঙ্কর

অভিযুক্ত ওষুধের দোকানের মালিকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। তাঁকে আটক করা হয়েছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১৬:০৯
Share:

অস্ত্রোপচারের পর থেকেই রোগীর শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। প্রতীকী ছবি।

অস্ত্রোপচার করলেন কিনা ওষুধের দোকানের মালিক! পরিণতি হল ভয়ঙ্কর। অস্ত্রোপচারের পরই মৃত্যুর কোলে ঢলে পড়লেন রোগী। ঘটনাটি উত্তরপ্রদেশের বালিয়া জেলার খেজুরি গ্রামের। বৃহস্পতিবার ওষুধের দোকানের মালিককে আটক করেছে পুলিশ।

Advertisement

খেজুরি থানার পুলিশ জানিয়েছে, হাইড্রোসিলে ভুগছিলেন মুন্না গুপ্তা নামে এক ব্যক্তি। অভিযোগ, বুধবার মুন্নার অস্ত্রোপচার করেন এলাকার ওষুধের দোকানের মালিক এ রহমান। অস্ত্রোপচারের পর থেকেই শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে মুন্নার। বুধবার সন্ধ্যায় তাঁর মৃত্যু হয়।

এই ঘটনায় ওষুধের দোকানের মালিকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন মৃতের পুত্র। সেই অভিযোগের ভিত্তিতে ওষুধ দোকানের মালিকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Advertisement

ওষুধের দোকানের মালিক কী ভাবে অস্ত্রোপচার করলেন, এই নিয়ে প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। চিকিৎসকের কাছে না গিয়ে কেন ওষুধের দোকানের মালিকের উপর ভরসা করেছিলেন ওই ব্যক্তি, তা-ও স্পষ্ট নয়। এই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন