National News

আফরাজুলের খুনির পাশে কারা? টাকা পড়ছে স্ত্রীর অ্যাকাউন্টে

দৈনিকটির রিপোর্টে জানানো হয়েছে, হালে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি পোস্টের মাধ্যমেই শম্ভুলালের স্ত্রীর ব্যাঙ্ক অ্যাকাউন্টে গোপনে ওই টাকা জমা পড়ার খবর জানতে পারে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

উদয়পুর শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৭ ১৫:৫৫
Share:

আফরাজুলের আততায়ী সেই শম্ভুলাল রেগার। ছবি- সংগৃহীত।

রাজস্থানে বাঙালি যুবক আফরাজুলের আততায়ী শম্ভুলাল রেগারের পরিবারকে সাহায্যের জন্য দেশের বিভিন্ন প্রান্ত থেকে অর্থসাহায্য এসেছে। শম্ভুলালের স্ত্রীর ব্যাঙ্ক অ্যাকাউন্টে ৫১৬ জন মোট ৩ লক্ষ টাকা জমা দিয়েছেন। পুলিশকে উদ্ধৃত করে সর্বভারতীয় দৈনিক ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’ ওই খবর দিয়েছে। পুলিশ সেই ব্যাঙ্ক অ্যাকাউন্ট ‘ফ্রিজ’ করে দিয়েছে।

Advertisement

দৈনিকটির রিপোর্টে জানানো হয়েছে, হালে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি পোস্টের মাধ্যমেই শম্ভুলালের স্ত্রীর ব্যাঙ্ক অ্যাকাউন্টে ওই টাকা জমা পড়ার খবর জানতে পারে পুলিশ। সেই পোস্টে শম্ভুলালের স্ত্রীর নামে থাকা ব্যাঙ্ক অ্যাকাউন্টের খুঁটিনাটিও দেওয়া হয়। সঙ্গে দেওয়া হয় শম্ভুলালের পরিবারকে অর্থসাহায্যের জন্য একটি আবেদনও।

দৈনিকটির রিপোর্ট জানাচ্ছে, বেশির ভাগ টাকাই জমা পড়েছে ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে।

Advertisement

আরও পড়ুন- মানুষের তৈরি ‘রাম সেতু’! ডিসকভারির দাবিতে উচ্ছ্বসিত বিজেপি​

আরও পড়ুন- ‘প্রেম’ করে বিয়ে, কাশ্মীরে চাকরি হারালেন শিক্ষক দম্পতি​

পুলিশ জানিয়েছে, দেশের এমন কোনও রাজ্য নেই, যেখান থেকে শম্ভুলালের স্ত্রীর ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা জমা পড়েনি। সোশ্যাল মিডিয়ায় সেই টাকা জমা দেওয়ার প্রামাণ্য রশিদের ছবি পোস্ট করার অভিযোগে ভারতীয় দণ্ডবিধির ১৫১ ধারায় পুলিশ দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। ধৃতদের নাম প্রকাশ সিংহ ও দীনেশ সিংহ।

খুন ও প্রমাণ লোপাটের অভিযোগ ছাড়াও পুলিশ দিনকয়েক আগে শম্ভুলালের বিরুদ্ধে ধর্মীয় সম্প্রীতি নষ্ট করা ও অপরাধমূলক চক্রান্তের অভিযোগও দায়ের করেছে বলে একটি ওয়েবসাইট ‘স্ক্রোল’ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন