Molestation

রাতের রাস্তায় অপেক্ষারত মহিলার শ্লীলতাহানি! ভোপালে অভিযোগ উঠল এক পুলিশকর্মীর বিরুদ্ধে

ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই রাজনৈতিক তরজা শুরু হয়ে গিয়েছে। মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চহ্বাণ এবং বিজেপিশাসিত সরকারের পুলিশ এবং প্রশাসনকে আক্রমণ করেছে কংগ্রেস।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৫:৪৮
Share:

রাতের রাস্তায় মহিলার শ্লীলতাহানির অভিযোগ। প্রতীকী ছবি।

রাস্তায় দাঁড়িয়ে থাকা এক মহিলার সঙ্গে অভব্য আচরণ এবং শ্লীলতাহানির অভিযোগ উঠল পুলিশকর্মীর বিরুদ্ধে। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের রাজধানী ভোপালে।

Advertisement

এই ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, আলো-আঁধারি একটি রাস্তায় অপেক্ষারত এক মহিলার সামনে বাইক নিয়ে এসে থামলেন এক পুলিশকর্মী। তার পরই মহিলার হাত ধরে টানাটানি শুরু করে দেন তিনি। শুধু তাই-ই নয়, মহিলার শ্লীলতাহানি করেন। মহিলা নিজেকে পুলিশকর্মীর হাত থেকে মুক্ত করা চেষ্টা করেন। কিন্তু পুলিশকর্মী বাইক দিয়ে মহিলার পথ আটকে দেন। এর পর মহিলা কোনও রকমে পুলিশকর্মীর হাত ছাড়িয়ে রাস্তার অন্য পারে চলে যান। গোটা ঘটনাটি ধরা পড়েছে ক্যামেরায়। সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই রাজনৈতিক তরজা শুরু হয়ে গিয়েছে। মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চহ্বাণ এবং বিজেপিশাসিত সরকারের পুলিশ এবং প্রশাসনকে আক্রমণ করেছে কংগ্রেস। রাজ্য মহিলা কমিশনের সদস্য তথা কংগ্রেস নেতা সঙ্গীতা শর্মা বলেন, “বিজেপিশাসিত রাজ্যে রক্ষকই ভক্ষকের ভূমিকা পালন করছে। রাজ্য পুলিশের অমানবিক মুখ প্রকাশ্যে এল। যে ভাবে হনুমানগ়ঞ্জ থানা এলাকায় এক মহিলার শ্লীলতাহানি হল, তা সত্যিই লজ্জাজনক।” ওই পুলিশকর্মীর শাস্তির দাবি তুলেছেন সঙ্গীতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন