Online Class

Online Class: পর্ন ভেসে উঠল স্কুলের অনলাইন ক্লাসে, হতভম্ব শিশুরা, অভিযোগ দায়ের থানায়

ক্লাস চলাকালীন হঠাৎ ভেসে ওঠে পর্নের দৃশ্য। তা নিয়েই হইচই শুরু হয়েছে ওই স্কুলে।

Advertisement

সংবাদ সংস্থা

পুণে শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২১ ১২:৩৯
Share:

প্রতীকী ছবি।

বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলের অনলাইন ক্লাস চলছে। পঞ্চম শ্রেণির পড়ুয়া এবং তাঁদের অভিভাবকরাও উপস্থিত ছিলেন অনলাইন ক্লাসে। ক্লাস চলাকালীন হঠাৎ ভেসে ওঠে পর্নের দৃশ্য। তা নিয়েই হইচই শুরু হয়েছে ওই স্কুলে। সম্প্রতি এই ঘটনা ঘটেছে মহারাষ্ট্রের পুণে জেলার রাজগুরুনগরে। ঘটনা নিয়ে থানায় অভিযোগও দায়ের করেছেন ওই স্কুল কর্তৃপক্ষ।

Advertisement

পর্নের দৃশ্য সামনে আসতেই পড়ুয়ারা তড়িঘড়ি লগ আউট করে যায়। যদিও এর মধ্যেই কিছু পড়ুয়ার অভিভাবকও দেখে ফেলেছিলেন সেই দৃশ্য। তাঁরা বিষয়টি নিয়ে স্কুল কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানান। এর পর স্কুল কর্তৃপক্ষ স্থানীয় থানায় অভিযোগও দায়ের করেন।

ঘটনা নিয়ে থানার ইনস্পেক্টর সতীশ গৌরব বলেছেন, ‘‘অনলাইন ক্লাসের লিঙ্ক এবং পাসওয়ার্ড পড়ুয়াদের দেওয়া হয়েছিল। আমাদের ধারণা সেই পাসওয়ার্ড বাইরের কারও কাছে চলে যায়। তিনিই এই কাণ্ড ঘটিয়েছেন।’’ তিনি আরও জানিয়েছেন, এই ঘটনার সময় অনলাইনে ৩০ জন ক্লাস করছিল। পুণে পুলিশের সাইবার ক্রাইম বিভাগ বিষয়টি নিয়ে তদন্ত করছে বলে জানিয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন