Man Beaten

গাড়ি থেকে নামিয়ে লাথি ডাক্তারকে, ঘুষি শিক্ষিকা স্ত্রীকেও! ভরা রাস্তায় বাঁচাতে এলেন না কেউই

পুলিশ সূত্রে খবর, এক চিকিৎসক এবং তাঁর শিক্ষিকা স্ত্রী গাড়ি করে যাচ্ছিলেন। রাস্তা দিয়ে হাঁটছিলেন ধর্মেন্দ্র কুশওয়া নামে এক জমি ও বাড়ির দালাল। তার পরই এই ঘটনা।

Advertisement

সংবাদ সংস্থা

ইন্দোর শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ১২:৩১
Share:

তুচ্ছ কারণে রাস্তার উপরে মার শিক্ষককে। রক্ষা পেলেন না স্ত্রী-ও। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

প্রৌঢ় চিকিৎসককে গাড়ি থেকে রাস্তার উপর টেনে এনে লাথি মারার অভিযোগ এক জমি-বাড়ির দালালের বিরুদ্ধে। রক্ষা পেলেন না চিকিৎসকের স্ত্রীও। পেশায় শিক্ষিকাকেও পেটে ঘুষি মারেন ওই ব্যক্তি। ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইন্দৌরে। সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, এক চিকিৎসক এবং তাঁর শিক্ষিকা স্ত্রী গাড়ি করে যাচ্ছিলেন। রাস্তা দিয়ে হাঁটছিলেন ধর্মেন্দ্র কুশওয়া নামে এক জমি ও বাড়ির দালাল। তাঁর পাশ দিয়ে গাড়িটি যাওয়ার সময় কিছুটা ঘেঁষে গিয়েছিল। তবে কোনও দুর্ঘটনা হয়নি। তাতেই রাগে অগ্নিশর্মা হয়ে যান ধর্মেন্দ্র। গাড়ি দাঁড় করিয়ে চিকিৎসককে নামান তিনি। এক কথা-দু’কথায় হঠাৎই চিকিৎসককে তিনি লাথি মারেন। রাস্তায় পড়ে যান চিকিৎসক। স্বামীকে এই অবস্থায় দেখে গাড়ি থেকে নেমে আসেন শিক্ষিকা। তাঁর গায়েও হাত তোলেন ধর্মেন্দ্র। রাস্তার সিসিটিভিতে ধরা পড়ে ওই দৃশ্য। ভাইরাল হয়ে যায় সমাজমাধ্যমে। প্রশ্ন ওঠে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে। এর মধ্যে তদন্ত শুরু করে পুলিশ।

ইন্দৌর পুলিশ জানায়, ঘটনাটি সত্যি। সপ্তাহখানেক আগের ওই ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে থানায় মামলাও দায়ের হয়েছে। তবে ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত। আক্রান্ত দম্পতি জানাচ্ছেন, এমন তুচ্ছ কারণে তাঁদের সঙ্গে এ রকম দুর্ব্যবহার করতে পারেন কেউ, তা কল্পনাও করতে পারেননি তাঁরা। পাশাপাশি তাঁদের অভিযোগ, তাঁদের যখন ও ভাবে মারধর করা হচ্ছে, তখন রাস্তায় লোকজনের আনাগোনা ছিল। কিন্তু কেউ সাহায্য করতে এগিয়ে আসেননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন