Pune

ছাত্রীদের শৌচাগারে সিসিটিভি ক্যামেরা, পুণেতে স্কুলের অধ্যক্ষকে বেধড়ক মার

পুলিশ সূত্রে খবর, পুণের তালেগাঁও দাভারে এলাকার বেসরকারি স্কুলে অনেক দিন ধরেই অভিযোগ উঠছিল ছাত্রীদের শৌচাগারে সিসিটিভি ক্যামেরা লাগানো হয়েছে অধ্যক্ষের নির্দেশে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

পুণে শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৩ ১৭:৪৩
Share:

—প্রতীকী ছবি।

ছাত্রীদের শৌচাগারে সিসিটিভি ক্যামেরা লাগানোর অভিযোগে এক স্কুলের অধ্যক্ষকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল মহারাষ্ট্রের পুণেতে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, পুণের তালেগাঁও দাভারে এলাকার বেসরকারি স্কুলে অনেক দিন ধরেই অভিযোগ উঠছিল ছাত্রীদের শৌচাগারে সিসিটিভি ক্যামেরা লাগানো হয়েছে অধ্যক্ষের নির্দেশে। খবরটি ছাত্রীদের অভিভাবকদের কাছেও পৌঁছয়। আর তার পরই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

অভিযোগ, এর পরই এক দল লোক স্কুলে ঢুকে হামলা চালান। তাঁদের সঙ্গে বেশ কয়েক জন ছাত্রীর অভিভাবকও ছিলেন বলে অভিযোগ। মঙ্গলবার বিকেলে অধ্যক্ষের ঘরে ঢুকে তাঁকে টেনে বার করে উত্তেজিত জনতা। তার পর স্কুল চত্বরেই তাঁকে মারধর করা হয়। অধ্যক্ষের বিরুদ্ধে পুলিশে অভিযোগও দায়ের করেন ছাত্রীদের অভভাবকেরা।

Advertisement

অধ্যক্ষকে মারধরের ঘটনার খবর পৌঁছয় পুলিশের কাছে। তার পরই স্কুলে এসে হামলাকারীদের হাত থেকে অধ্যক্ষকে উদ্ধার করে পুলিশ। তালেগাঁও থানার ইনস্পেক্টর রঞ্জিৎ সাবন্ত জানিয়েছেন, ছাত্রীদের অভিভাবকরা অধ্যক্ষের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন। সব অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

ইনস্পেক্টর আরও জানিয়েছেন, ছাত্রীদের শৌচাগারে সিসিটিভি লাগানো হয়েছিল কি না তা-ও খতিয়ে দেখা হচ্ছে। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন অধ্যক্ষ। এ ব্যাপারে স্কুল কর্তৃপক্ষের সঙ্গে সাংবাদমাধ্যম যোগাযো‌গ করলে তাঁরা কোনও মন্তব্য করতে চাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন