marriage

Bhagwant Mann: বিয়ে করছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, প্রথম সংসার ভেঙেছিল রাজনীতির জন্য

৪৮ বছরের ভগবন্ত মানের প্রথম বিয়ে ভেঙে গিয়েছিল প্রায় ৬ বছর আগে। প্রথম পক্ষের স্ত্রী এবং দুই সন্তান এখন আমেরিকায় থাকেন।

Advertisement

সংবাদ সংস্থা

চণ্ডীগড় শেষ আপডেট: ০৬ জুলাই ২০২২ ১৫:১২
Share:

গুরপ্রীত এবং ভগবন্ত। ছবি: সংগৃহীত।

রাজনীতির জন্য ইতি পড়েছিল আগের বিয়েতে। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর ফের নতুন করে সংসার বাঁধতে চলেছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টি (আপ)-র নেতা ভগবন্ত মান।

Advertisement

বৃহস্পতিবার চণ্ডীগড়ের মুখ্যমন্ত্রী আবাসে বিয়ে করবেন মান। পাত্রী গুরপ্রীত কৌর মানের প্রাক্তন লোকসভা কেন্দ্র সঙ্গরুরের চিকিৎসক। মানের ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, আপ প্রধান অরবিন্দ কেজরীবাল-সহ হাতে গোনা কয়েক জন অতিথি এবং পরিবারের সদস্যের উপস্থিতিতে হবে অনাড়ম্বর বিবাহ অনুষ্ঠান। প্রাক্তন গায়ক তথা কৌতুকাভিনেতা মান ব্যক্তিগত ভাবে বিয়ের সমস্ত খরচ বহন করবেন।

৪৮ বছরের মানের প্রথম বিয়ে ভেঙে যায় প্রায় ছ’বছর আগে। প্রথম পক্ষের স্ত্রী এবং দুই সন্তান এখন আমেরিকায় থাকেন। আপ সূত্রের খবর, ২০১৪ সালের লোকসভা ভোটে সঙ্গরুর থেকে জেতার পরে মান পেশা ছেড়ে দিয়ে সর্বক্ষণের জন্য রাজনীতি করার সিদ্ধান্ত নেন। সে সময় তাঁর তৎকালীন স্ত্রী আপত্তি জানিয়েছিলেন। তারই জেরে বিচ্ছেদ ঘটে তাঁদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন